ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আরও ১০ নেতাকর্মীকে গ্রেফতার, দাবি বিএনপির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৬ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
চট্টগ্রামে আরও ১০ নেতাকর্মীকে গ্রেফতার, দাবি বিএনপির

চট্টগ্রাম: হরতাল ও অবরোধের দ্বিতীয় দিনে আরও ১০ জন নেতাকর্মী গ্রেফতার হয়েছে বলে দাবি করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

রোববার (৫ নভেম্বর) সন্ধ্যা থেকে সোমবার (৬ নভেম্বর) সন্ধ্যা পর্যন্ত নগরের বিভিন্ন স্থানে থানা ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন নগর বিএনপির সাবেক উপ দপ্তর সম্পাদক ও বর্তমানে দপ্তরের সমন্বয়ক মো. ইদ্রিস আলী।

তিনি জানান, রোববার সন্ধ্যা থেকে সোমবার সন্ধ্যা পর্যন্ত নগর বিএনপির ১০ জন নেতাকর্মীকে  গ্রেফতার করা হয়েছে।  

গ্রেফতাররা হলেন, চাঁন্দগাও থানা ছাত্রদলের সদস্য রনি হোসেন, চাঁন্দগাও ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাজিম উদ্দীন, চকবাজার ওয়ার্ড বিএনপি নেতা মোহাম্মদ আবদুল গফুর, পতেঙ্গা থানা ছাত্রদল নেতা মো.ফাহিম, মো.ফোরকান, মো.নোমান, ৩৮ নম্বর ওয়ার্ড বিএনপির যুগ্ম সম্পাদক মো. খান ও ওয়ার্ড যুবদল নেতা মো. হিরা।

এদিকে সোমবার বিএনপির ডাকা অবরোধের ২য় দিনে নগর ও জেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রামের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।  

ইদ্রিস আলী বলেন, পুলিশের বাধার মধ্যেও নগরের বিভিন্ন স্থানে বিএনপির নেতাকর্মীরা হরতাল ও অবরোধ কর্মসূচি পালন করেছেন। বিএনপির শান্তিপূর্ণ হরতাল ও অবরোধ কর্মসূচিতে সাধারণ মানুষ সাড়া দিয়েছে।  

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ৬, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।