ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রামে আরও ১৫ নেতাকর্মীকে গ্রেফতার, দাবি বিএনপির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
চট্টগ্রামে আরও ১৫ নেতাকর্মীকে গ্রেফতার, দাবি বিএনপির

চট্টগ্রাম: বিএনপিসহ অন্যান্য সমমনা দলের ৪৮ ঘণ্টার অবরোধের তৃতীয় দফায় প্রথম দিনে আরও ১৫ জন নেতাকর্মী গ্রেফতার হয়েছে বলে দাবি করেছে চট্টগ্রাম মহানগর বিএনপি।

মঙ্গলবার (৭ নভেম্বর) সন্ধ্যা থেকে বুধবার (৮ নভেম্বর) সন্ধ্যা পর্যন্ত নগরের বিভিন্ন স্থানে থানা ও ডিবি পুলিশ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে বলে বাংলানিউজকে জানিয়েছেন নগর বিএনপির সাবেক উপ দপ্তর সম্পাদক ও বর্তমানে দপ্তরের সমন্বয়ক মো. ইদ্রিস আলী।

তিনি জানান, মঙ্গলবার সন্ধ্যা থেকে বুধবার সন্ধ্যা পর্যন্ত নগর বিএনপির ১৫ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে।  

গ্রেফতাররা হলেন, চকবাজার থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক খায়রুজ্জামান জুনু, মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মোহাম্মদ মিয়া ভোলার ছোট ভাই মোহাম্মদ শফিউল আলম, পতেঙ্গা থানা যুবদল নেতা শাহিনের ভাই আলী নুর, পাথরঘাটা ওয়ার্ড বিএনপি নেতা মো. আলতাফ হোসেন, পাথরঘাটা ওয়ার্ড যুবদল নেতা মো. আরিফ, মো. সাগর, চাঁন্দগাও থানা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য মোহাব্বত হোসেন, পাঁচলাইশ থানা যুবদল নেতা মোহাম্মদ রেজাউল ও সেচ্ছাসেবক দল নেতা সাকিব ফয়সাল মীম।

ইদ্রিস আলী বলেন, অবরোধকে কেন্দ্র করে পুলিশ চট্টগ্রামে বিএনপি নেতাকর্মীদের নির্বিচারে গ্রেফতার করছে। বিএনপি নেতাকর্মীদের বাড়িতে গিয়ে তাদের আটক করতে না পেরে পরিবারের অন্য সদস্যদের ধরে নিয়ে যাচ্ছে। এর মধ্যেও নগরের বিভিন্ন স্থানে বিএনপির নেতাকর্মীরা অবরোধ কর্মসূচি পালন করেছেন।  

বাংলাদেশ সময়: ২০০৫ ঘণ্টা, নভেম্বর ৮, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।