ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অবরোধের নামে শিক্ষার পরিবেশ নষ্ট করছে বিএনপি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩
অবরোধের নামে শিক্ষার পরিবেশ নষ্ট করছে বিএনপি

চট্টগ্রাম: হরতাল-অবরোধের নামে নৈরাজ্য নাশকতা ও আগুন সন্ত্রাসের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও মিছিল করেছে চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ।  

বৃহস্পতিবার (৯ নভেম্বর) দুপুরে কলেজ ক্যাম্পাসের বঙ্গবন্ধু ম্যুরালের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিক্ষোভ মিছিলটি কলেজ ক্যাম্পাস প্রদক্ষিণ করে চকবাজারে গিয়ে শেষ হয়।  

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সভাপতি মাহমুদুল করিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সুভাষ মল্লিক সবুজের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য দেন চট্টগ্রাম কলেজ ছাত্রলীগের সহ-সভাপতি মনির ইসলাম, জাহিদ হাসান সাইমুন, মামুনুর রশিদ নিরব, হাসমত খান আতিফ, যুগ্ম-সাধারণ সম্পাদক মনির উদ্দিন রিহান, সাংগঠনিক সম্পাদক সাফায়েত হোসেন রাজু, ওয়াহিদুর রহমান সুজন, রাশেদুর রহমান, অর্ণব দেব, মামুন সিকদার, দপ্তর সম্পাদক জামশেদ উদ্দীন, অর্থ সম্পাদক আব্দুল মালেক রুমি, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক মোস্তফা আমান, আপ্যায়ন সম্পাদক শোয়াইবুল ইসলাম, সমাজসেবা বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম সাইমন প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, পৃথিবীর বুকে শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ উন্নয়নের বিস্ময়। পদ্মাসেতু থেকে স্যাটালাইট, কর্ণফুলী টানেল থেকে রূপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, ঢাকায় এলিভেটেড এক্সপ্রেসওয়ে, মেট্রোরেল থেকে কক্সবাজার পর্যন্ত রেললাইন সর্বক্ষেত্রে আজ শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়নের মহাযজ্ঞের ডিজিটাল বাংলাদেশ এখন স্মার্ট বাংলাদেশের সোপানে। সেই উন্নয়ন অগ্রযাত্রাকে বাঁধাগ্রস্থ করে দুর্নীতিতে তিনবারের বিশ্ব চ্যাম্পিয়ন বিএনপি ক্ষমতার লোভে হরতাল-অবরোধের নামে পুলিশ হত্যা থেকে শুরু করে বাসে আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারছে। জনগণের জানমাল ধ্বংস করছে। শিক্ষার্থীদের শিক্ষার পরিবেশ নষ্ট করছে। যদি আন্দোলনের নামে আর কোনো নাশকতা করে শিক্ষা প্রতিষ্ঠানকে অস্থিতিশীল করার পাঁয়তারা করে তবে তাদের দাঁতভাঙা জবাব দেওয়া হবে।

এ সময় উপ-সম্পাদক হোসাইন আল মাদানী, কায়েস মাহমুদ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ তারেক, উপ-দপ্তর সম্পাদক তৌহিদুল করিম ঈমন, উপ ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক হাবিবুল্লাহ রিয়াদ, উপ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক গোবিন্দ দত্ত, সাংস্কৃতিক সম্পাদক আমিনুর রহমান রাশেদ, উপ ক্রীড়া সম্পাদক জাহেদ অভি, উপ-সম্পাদক ইমরুল রাশেদ, মোহাম্মদ তানভীর, উপ মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোহাম্মদ ফয়সাল, উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দু রাজ্জাক, উপ অর্থ সম্পাদক মোজাম্মেল হক ও শহীদুল্লাহ্ আরমান, অর্থনীতি বিভাগের সভাপতি দেলোয়ার হোসেন দুলাল, সহ-সম্পাদক মোহাম্মদ মুন্না, আরিফ উদ্দীন, ইশতিয়াক হোসেন মুন্না, কার্যনির্বাহী সদস্য রিয়াজ উদ্দন, মিজানুর রহমান, আব্দুল্লাহ আল নোমান,শহীদুল ইসলাম, মারুফুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, নভেম্বর ৯, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।