ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘বিএনপি-জামায়াত দেশ ধ্বংসের লক্ষ্যে আগুন সন্ত্রাস করছে’

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
‘বিএনপি-জামায়াত দেশ ধ্বংসের লক্ষ্যে আগুন সন্ত্রাস করছে’

চট্টগ্রাম: বিএনপি-জামায়াত দেশের উন্নয়ন সহ্য করতে পারছে না মন্তব্য করে চসিকের ভারপ্রাপ্ত মেয়র আবদুস সবুর লিটন বলেছেন, তারা দেশ ধ্বংসের লক্ষ্যে আগুন সন্ত্রাস ও নৈরাজ্যের আশ্রয় নিয়েছে। আমাদের ঐক্যবদ্ধ থেকে তাদের এই ঘৃণ্য ষড়যন্ত্র মোকাবেলা করতে হবে।

অগ্নিসন্ত্রাসীদের সামাজিকভাবে বয়কট করতে হবে। আগামী সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার বিজয় নিশ্চিত করে অসমাপ্ত কাজ সম্পন্ন করতে হবে।

রোববার (১২ নভেম্বর) দুপুরে চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) ভারপ্রাপ্ত মেয়রের উদ্যোগে নয়াবাজার বিশ্বরোড চত্বরে শান্তি ও উন্নয়ন সমাবেশ এবং বিক্ষোভ মিছিলে তিনি এসব কথা বলেন।  

শান্তি সমাবেশে উপস্থিত ছিলেন চসিক কাউন্সিলর হুরে আরা বিউটি, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আজিজুর রহমান আজিজ, আওয়ামী লীগ নেতা মাঈনউদ্দিন শাহ খোকন, শওকত আলী, সাইফুর রহমান পলাশ, দেলোয়ার হোসেন বাবলু, মনজুরুল আলম দুলাল, আবদুল মান্নান খোকন, শাহেদ আলমসহ ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ ও মহিলা লীগ নেতারা।

সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল নয়াবাজার মোড় হয়ে হালিশহর বড়পোল মোড়ে শেষ হয়।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।