ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শিশুকে ধর্ষণের চেষ্টা, ২ যুবক গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
শিশুকে ধর্ষণের চেষ্টা, ২ যুবক গ্রেফতার 

চট্টগ্রাম: নগরের বন্দর থানার সল্টগোলা ক্রসিং জামে মসজিদ মার্কেট এলাকা থেকে নয় বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে দুই যুবককে পিটিয়ে পুলিশে দিয়েছে স্থানীয়রা। এ ঘটনায় শিশুটি মা থানায় মামলা করেছেন।

 

মামলায় মো. মোবারক (৩০) ও মো. মিরাজ (৩৬) গ্রেফতার দেখানো হয়েছে। দুই আসামির মধ্যে মোবারক চা দোকানদার ও মিরাজ শিশুটির প্রতিবেশী।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দুই যুবক আলাদাভাবে গত ২০ অক্টোবর মোবারক এবং ২৫ অক্টোবর মিরাজ শিশুটিকে একটি ভবনে নিয়ে ধর্ষণের চেষ্টা করেন। দুইজনই শিশুটির বাবার পরিচিত। বিভিন্ন সময়ে শিশুটির সঙ্গে তারা কথা বলতেন এবং কিছু কিনে খাওয়ার জন্য টাকা দিতেন। ধর্ষণের বিষয়টি কাউকে না বলার হুমকি দিয়ে তার হাতে টাকা ধরিয়ে দেন তারা। গত ২৫ অক্টোবর শিশুটির হাতে টাকা ও মন খারাপ দেখে তার মা কী হয়েছে জানতে চাইলেও শিশুটি ঘটনা গোপন রাখে। পরদিন শিশুটির চাচাত ভাই বাসায় গিয়ে শিশুটিকে দাড়িওয়ালা এক লোকের সঙ্গে একটি ভবন থেকে নেমে আসতে দেখেছে বলে জানায়। শিশুটিকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে ধর্ষণ চেষ্টা করেছেন বলে স্বীকার করে। সে কান্নাকাটি করলে তাকে বিষয়টি কাউকে না বলতে হুমকি দেয়।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় সিনহা জানান, বিষয়টি জানতে পেরে শিশুটির বাবা তাদের খোঁজ নেওয়া শুরু করলেও তাদের পাননি। পরে বুধবার রাতে সল্ট গোলা মসজিদ মার্কেট এলাকায় দুজনকে দেখতে পেয়ে স্থানীয়দের সহায়তায় তাদেরকে আটক করেন। এ সময় তারা ধর্ষণ চেষ্টার বিষয়টি স্বীকার করায় তাদের ধরে মারধর করেন স্থানীয়রা।  

তিনি আরও জানান, খবর পুলিশ গিয়ে তাদের থানায় নিয়ে আসে। দুই যুবকের বিরুদ্ধে শিশুর মা থানায় মামলা করেছেন। ওই মামলায় তাদের গ্রেফতার দেখানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।