ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘বিএনপি-জামায়াতের বিষদাঁত উপড়ে ফেলতে হবে’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
‘বিএনপি-জামায়াতের বিষদাঁত উপড়ে ফেলতে হবে’

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দীন চৌধুরী সংবিধানের বাধ্যবাধকতা অনুযায়ী নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ৭ জানুয়ারি অবশ্যই দ্বাদশ জাতীয় সংসদের নির্বাচন হবেই বলে মন্তব্য করে বলেছেন, নির্বাচন বানচাল করার জন্য অযৌক্তিক ও কাল্পনিক ইস্যু করে বিএনপি জামাতের ঘোলা পানিতে মাছ ধরার বায়নায় কথিত আন্দোলন ব্যর্থ হয়েছে। সংলাপে মূল ঝুলিয়ে তফসিল বাতিলের কোন সুযোগ অবকাশ নেই।

শুক্রবার (১৭ নভেম্বর) সন্ধ্যায় দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে মহানগর আওয়ামী লীগের কার্যকরী পরিষদের সভায় তিনি একথা বলেন।

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, বিএনপি-জামায়াতের ধ্বংসাত্মক অরাজকতায় যারা কলকাঠি নারছে এবং গোপনে সক্রিয় রয়েছে তাদের বাড়িঘর ও ব্যবসা প্রতিষ্ঠানের ঠিকানা নিয়ে একটি নামের তালিকা তৈরি করে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে তুলে দিয়ে এদেরকে আইনের আওতায় এনে চিরনির্বাসন দিতে হবে।

বিএনপি-জামায়াত মরণ কামড় দেওয়ার আগেই বিষদাঁত উপড়ে ফেলতে হবে।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেন, নির্বাচন তফসিল অনুযায়ী আগামী ৭ই জানুয়ারী অনুষ্ঠিত হবেই। এতে কোন দ্বিধা বা সংশয়ের অবকাশ নেই। এই নির্বাচনে চট্টগ্রাম মহানগরের আওতাধীন ৩টি ও আংশিক ৩টি আসন সহ ৬টি আসনে দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যাকেই নৌকা প্রতীক দেবেন তার বিজয় নিশ্চিত করার জন্য সর্বশক্তি নিয়োগ করতে হবে।  

এ সময় উপস্থিত ছিলেন, মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি নঈম উদ্দীন চৌধুরী, অ্যাড. ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, এম. জহিরুল আলম দোভাষ, কোষাধ্যক্ষ আবদুচ ছালাম, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ এমপি, শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাসনী, সম্পাদক মন্ডলীর সদস্য সৈয়দ হাসান মাহমুদ শমসের, এড. শেখ ইফতেখার সাইমুল চৌধুরী, চন্দন ধর, মসিউর রহমান চৌধুরী প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।