ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নিখোঁজের ৪ দিন পর মিলল ট্রাক চালকের মরদেহ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
নিখোঁজের ৪ দিন পর মিলল ট্রাক চালকের মরদেহ

চট্টগ্রাম: সীতাকুণ্ডের ভাটিয়ারী থেকে চার দিন ধরে নিখোঁজ থাকা আখতার হোসেন নামে এক ট্রাক চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শনিবার (১৮ নভেম্বর) দুপুর সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের ইমামনগরের পানির ঝুপ এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

 

উদ্ধারকৃত আখতার হোসেন (৫৫), নোয়াখালী জেলার মাইজদী থানার মধ্যম করিমপুর এলাকার মোখতার হোসেনের ছেলে। তিনি পেশায় ট্রাক (তেলের ভাউছার) চালক।

 

পুলিশ জানায়, শনিবার সকালে পুকুর পাড়ের শেওলায় মধ্যে একটি মৃতদেহ পড়ে থাকতে দেখা যায়। উল্টোভাবে পড়ে থাকা মরদেহটি অর্ধগলিত অবস্থায় দেখতে পান স্থানীয়রা। স্থানীয়দের ধারণা পরিকল্পিতভাবে হত্যার পর মরদেহ পুকুরের পাড়ে শেওলায় ফেলে গেছে দুর্বৃত্তরা।

স্ত্রী রোকেয়া বেগম জানান, গত বুধবার সকালে মোবাইল নিয়ে ঘর থেকে বের হওয়ার পর তার স্বামীর মোবাইল বন্ধ থাকে। আত্মীয় স্বজন ও চাকরীর স্থানে খবর নিয়েও তার সন্ধান পাওয়া যায়নি। গত বৃহস্পতিবার সীতাকুণ্ড থানায় নিখোঁজ জিডি করা হয়। একটি অর্ধগলিত মরদেহে পড়ে আছে শুনে, ঘটনাস্থলে গিয়ে কাপড় দেখে শনাক্ত করি স্বামীকে।  

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল আহমেদ বাংলানিউজকে বাংলানিউজকে বলেন, মরদেহটি উদ্ধার করা হচ্ছে। মৃত্যুর রহস্য উদঘাটনে এবং আলামত সংগ্রহে পুলিশের একাধিক টিম কাজ করছে।  আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এমআই/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।