ঢাকা, বুধবার, ২৪ আশ্বিন ১৪৩১, ০৯ অক্টোবর ২০২৪, ০৫ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নৌকার ফেরিওয়ালা মামুন চৌধুরী চট্টগ্রাম-১৪ আসনে মনোনয়ন প্রত্যাশী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
নৌকার ফেরিওয়ালা মামুন চৌধুরী চট্টগ্রাম-১৪ আসনে মনোনয়ন প্রত্যাশী

চট্টগ্রাম: বৃহত্তর চট্টগ্রামে নির্বাচন এলেই নৌকার প্রার্থীর পক্ষে ঝাঁপিয়ে পড়েন মামুন চৌধুরী। জাতীয় সংসদ নির্বাচন, সিটি করপোরেশন বা পৌরসভা নির্বাচনে তিনি নৌকার ফেরিওয়ালা।

ব্যানার, ফেস্টুন, লিফলেট বিলিসহ জনসংযোগ করেন তিনি। এবার সেই মামুন চট্টগ্রাম-১৪ (চন্দনাইশ-সাতকানিয়া-আংশিক) সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী।
 

সোমবার (২০ নভেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক সায়েম খান ও চট্টগ্রামের দায়িত্বরত আওয়ামী লীগ নেতাদের কাছ থেকে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।  

তিনি বলেন, বৃহত্তর চট্টগ্রামে নৌকার প্রার্থীদের পক্ষে ভোটারদের কাছে আমি বঙ্গবন্ধু কন্যার সাফল্যগাথা তুলে ধরে ভোট চেয়েছি। প্রধানমন্ত্রী চট্টগ্রামের দায়িত্ব নেওয়ার পর ইতিমধ্যে কর্ণফুলী নদীর তলদেশে বঙ্গবন্ধু টানেল, জলাবদ্ধতা নিরসনে মেগা প্রকল্প, মীরসরাইতে বঙ্গবন্ধু শিল্পনগর, মাতারবাড়ীতে গভীর সমুদ্রবন্দর, এনার্জি হাব, কক্সবাজার পর্যন্ত রেললাইন সম্প্রসারণ, পতেঙ্গা কনটেইনার টার্মিনাল, মেয়র মহিউদ্দিন চৌধুরী এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ অনেক মেগা প্রকল্প বাস্তবায়ন করছেন। উন্নয়নের ধারাবাহিকতা ধরে রাখতে আওয়ামী লীগের প্রার্থীদের জিততে হবে। আমি মনোনয়নপত্র সংগ্রহ করেছি। মনোনয়ন পেলে মানবসেবায় নিজের জীবন উৎসর্গ করবো।

এর আগে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে চট্টগ্রাম, কক্সবাজার ও নোয়াখালীর বিভিন্ন সংসদীয় আসনে ব্যক্তিগত উদ্যোগে টিশার্ট বিতরণ করেছিলেন মামুন চৌধুরী। এ ছাড়াও নির্বাচনী সভা সমাবেশে প্রচারণায় যোগ দেন। করোনা মহামারির সময়ও চট্টগ্রামের মানুষের পাশে দাঁড়িয়েছিলেন মামুন চৌধুরী। চট্টগ্রাম বন্দর-পতেঙ্গা করোনা হাসপাতালের একজন উদ্যোক্তা হিসেবে কাজ করেছেন তিনি।  

সাবেক ছাত্রনেতা মামুন চৌধুরী আওয়ামী লীগের যুব ও ক্রীড়া উপ-কমিটির ৩ বারের সদস্য, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি এবং পরিবেশ সংগঠন গ্রীন এ্যালাইন্সের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।