ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নাশকতার মামলায় ওয়ার্ড কাউন্সিলরসহ তিনজন গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
নাশকতার মামলায় ওয়ার্ড কাউন্সিলরসহ তিনজন গ্রেফতার ...

চট্টগ্রাম: নগরে পৃথক অভিযান চালিয়ে হাটহাজারীতে ককটেল বিস্ফোরণ এবং নাশকতা মামলার আসামিসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭।

গ্রেফতারকৃতরা হলেন- হাটহাজারী পৌরসভা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক এবং ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো.আব্দুস শুক্কুর (৫৬), চান্দগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো.মোরশেদ (৩৪) ও সীতাকুণ্ড থানার মধ্যম ইয়াকুব নগর এলাকার আবুল বাশারের ছেলে আলী আকবর (৩৮)।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো.নূরুল আবছার জানান, পতেঙ্গা থানার দক্ষিণ পতেঙ্গা চরবস্তি এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা সোয়া ছয়টার দিকে অভিযান চালিয়ে হাটহাজারীতে ককটেল বিস্ফোরণ এবং নাশকতা মামলার আসামি পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এম এ শুক্কুরকে গ্রেফতার করা হয়। একইদিন সীতাকুণ্ড থানার বিস্ফোরক দ্রব্য আইনের মামলার পলাতক আসামি আলী আকবরকে নগরের চকবাজার থানাধীন দামপাড়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার এড়াতে সে দীর্ঘ ৮ বছর যাবৎ নগরের বিভিন্ন স্থানে ছদ্মবেশে আত্মগোপন করে ছিল।  
 
তিনি আরও জানান, চান্দগাঁওয়ে গাড়িতে অজ্ঞাতনামা দুষ্কৃতকারীরা অগ্নিসংযোগ করে পালিয়ে যাওয়ার ঘটনায় মামলার সন্ধিগ্ধ আসামি চান্দঁগাও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো.মোরশেদকে বুধবার রাত পৌনে এগারোটার দিকে চান্দগাঁও এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে। ওয়ার্ড কাউন্সিলর মো.আব্দুস শুক্কুরের বিরুদ্ধে হাটহাজারী থানায় নাশকতা, অস্ত্র, ডাকাতি এবং সরকারি সম্পত্তির ক্ষতিসাধন সংক্রান্ত ১০টি এবং চান্দগাঁও থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মো.মোরশেদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় নাশকতার একটি মামলা রয়েছে। তাদেরকে থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এমআই/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।