ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মী গ্রেফতার 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
জামায়াত-শিবিরের ১১ নেতাকর্মী গ্রেফতার 

চট্টগ্রাম: নগরের চকবাজারে বিশেষ অভিযান চালিয়ে জামায়াত-শিবিরের ১১ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে নগরে কোতোয়ালী থানা পুলিশ।

 বুধবার  (২২ নভেম্বর) রাতে নগরের ফুলতলা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতাররা জামায়াত-শিবিরের বিভিন্ন স্তরের নেতাকর্মী বলে পুলিশ জানিয়েছেন। তারা হলো, মো. ওমর (৬৫), সাইফুল ইসলাম (২৩), মো. আম্মার (২৩), মো. আব্দুল মজিদ (১৯), মাহমুদুল হাসান আল বাকি (২১), আল আমিন (১৯), আরাফাত চৌধুরী শিবলু (২২), মিজানুর রহমান (২৫), মো. তানভীর (১৯), আমিনুর রেজা শওকত (২০) ও ইয়াসিন পারভেজ (২৩)।

 

কোতোয়ালী জোনের সহকারী কমিশনার অতনু চক্তবর্তী বাংলানিউজকে বলেন, গত ১২ অক্টোবর  অনুমতি ছাড়া সরকার বিরোধী বিভিন্ন উসকানিমূলক স্লোগান দিয়ে হাতে লাঠিসোটা, ইট পাটকেল নিয়ে নগরের নিউ মার্কেট এলাকায় ৫০০ থেকে ৬০০ জামায়াত-শিবিরের নেতাকর্মী বিক্ষোভ মিছিল করে। এ সময় যানবাহন চলাচলে বাঁধা প্রদানসহ যানবাহন ভাংচুর, জনমনে ভীতি সঞ্চারের উদ্দেশ্যে নাশকতা ও অন্তর্ঘাতমূলক কর্মকাণ্ড পরিচালনা করে। ওই সময় ৪ জনকে গ্রেফতার করা হয়েছিল। তাদের মামলা দায়ের করে আদালতে সোপর্দ করে পুলিশ। এ ঘটনায় দায়ের হওয়া মামলার তদন্তে প্রকাশিত ১১ আসামিকে বুধবার রাত পৌনে আটটার দিকে চকবাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। তাদেরকে সংশ্লিষ্ট মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩ 
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।