ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘বিএনপি এখন ডানা কাটা পরী’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৩৭ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
‘বিএনপি এখন ডানা কাটা পরী’

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, বিএনপির নেতৃত্বাধীন জোটে ভাঙনের সুর বেজে উঠেছে। জোট সঙ্গী জামায়াত নির্বাচনে আসার কোন প্রশ্নই উঠে না।

কারণ তারা নির্বাচন কমিশনের নিবন্ধিত দল নয়। নির্বাচনে আসা ছাড়া বিএনপির আর কোনো উপায় নেই।
বিএনপি এখন ডানা কাটা পরী।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকালে দারুল ফজল মার্কেট চত্বরে মহানগর আওয়ামী লীগের উদ্যোগে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে তিনি এ কথা বলেন।  

তিনি আরও বলেন, বিএনপির নেতৃত্বাধীন জোট থেকে বেরিয়ে এসে অনেক দল নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়েছে। জাতীয় পার্টি নির্বাচন করবে বলে পূর্বেই ঘোষণা দিয়েছে। তাই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অবশ্যই অংশগ্রহণমূলক এবং অবাধ এবং সুষ্ঠু হবে-এই অঙ্গীকার ব্যক্ত করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক  শফিকুল ইসলাম ফারুকের সঞ্চালনায় সমাবেশে আরও বক্তব্য দেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিক আদনান, চৌধুরী হাসান মাহমুদ হাাসনী, কার্যনির্বাহী সদস্য সাইফুদ্দিন খালেদ বাহার, থানা আওয়ামী লীগের মো. সালাউদ্দিন, মহানগর যুবলীগের সভাপতি মাহবুবুল হক সুমন, ওয়ার্ড আওয়ামী লীগের রুহুল আমিন তপন, ফজলে আজিজ বাবুল, ফারুক আহমেদ, মুজিবুল হক পেয়ারু, কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।