ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মীরসরাইয়ে লরিচাপায় ৩ জন নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৯ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
মীরসরাইয়ে লরিচাপায় ৩ জন নিহত ...

চট্টগ্রাম: মীরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে লরিচাপায় ৩ জন নিহত ও একজন আহত হয়েছেন।

শনিবার (২৫ নভেম্বর) সকাল ৮টার দিকে মহাসড়কের বিসিক রোড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পাবনার সুজানগরের আবুল কালামের ছেলে আলমগীর হোসেন (৪৫), রায়পুর গ্রামের মালেক বেপারির ছেলে শফিকুল ইসলাম (৪২), ব্রাহ্মণবাড়ীয়ার আশুগঞ্জ থানার হুমায়ুন কবিরের ছেলে মাসুদ মিয়া (৩৫)। আহত ব্যক্তির নাম মাজেদ (৪৫)।

তাকে চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ জানায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রাম লেনের পূর্বপাশে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির পাইপলাইন বসানোর কাজ করছে দীপন গ্যাস নামের একটি ঠিকাদারী প্রতিষ্ঠান। ওই প্রতিষ্ঠানের চার কর্মচারী সড়কের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় দ্রুতগতির একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাদের চাপা দেয়। তাদের উদ্ধার করে মীরসরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তিনজনকে মৃত ঘোষণা করেন।  আহত আরেকজনকে চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

জোরারগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) সোহেল সরকার জানান, ঘটনাস্থল থেকে এক কিলোমিটার দূরে মিরসরাই সদর এলাকা থেকে লরিটি জব্দ করা হয়েছে। এসময় লরির চালক ও সহকারী পালিয়ে যায়। আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারকে বুঝিয়ে দেওয়া হবে। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩ 
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।