ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কিছু লোক সুবিধা না পেয়ে প্রলাপ বকছে: এমএ লতিফ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
কিছু লোক সুবিধা না পেয়ে প্রলাপ বকছে: এমএ লতিফ এমএ লতিফ

চট্টগ্রাম: চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ব্যবসায়ী এম আবদুল (এম এ) লতিফ। একই আসনে স্বতন্ত্র হিসেবে ২৭ নভেম্বর মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৩৯ নম্বর দক্ষিণ হালিশহর ওয়ার্ডের কাউন্সিলর আওয়ামী লীগ নেতা জিয়াউল হক সুমন।

 

এ আসন থেকে আব্দুল লতিফের ছেলে রিলায়েন্স ইন্টারন্যাশনালের স্বত্বাধিকারী ওমর হাজ্জাজ স্বতন্ত্র প্রার্থী হিসেবে ২8 নভেম্বর মনোনয়ন সংগ্রহ করেছেন। তিনি চিটাগং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি।

 

গত সোমবার রাতে স্থানীয় কমিউনিটি সেন্টারে জিয়াউল হক সুমন মতবিনিময় সভা করেন। ওই সভায় নগর আওয়ামী লীগ ও স্থানীয় নেতারা উপস্থিত ছিলেন। সভায় বক্তারা লতিফের বিরুদ্ধে অনেক অভিযোগ আনেন।

এ প্রসঙ্গে এম এ লতিফ বাংলানিউজকে বলেন, এটি আওয়ামী লীগের মতবিনিময় সভা ছিল না। নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সভায় উপস্থিত থাকলেও সভাপতি আসেননি। ভুল বোঝার সুযোগ নেই। এলাকার দাগী কিছু লোক আমার কাছে অবৈধ সুবিধা না পাওয়ায় ক্ষুব্ধ হয়ে তারা প্রলাপ বকছে। রাজনীতি করতে হয় মাঠে। আমি মাঠের কর্মীদের সুখ-দুঃখের সাথী।  এসব সভা করে সুবিধাবাদীরা যতই ষড়যন্ত্র করুক সাধারণ জনগন আমার সঙ্গে আছেন।

এম এ লতিফ ২০০৮ সাল থেকে এই আসনের সংসদ সদস্য। ২০১৩ সালে তিনি নগর আওয়ামী লীগ কমিটির সদস্য পদ পেয়েছেন।

এদিকে জিয়াউল হক সুমন বলেন, দলের তৃণমূলের নেতা-কর্মীরা আমাকে চায়। তারা আমাকে সমর্থন দিয়েছেন এবং তাদের কারণেই আমার নির্বাচনে আসা। আমি তৃণমূল থেকে রাজনীতি করে এসেছি।  

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।