ঢাকা, বৃহস্পতিবার, ২৪ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারি ক্রিকেটে সিভিও সাঙ্গু চ্যাম্পিয়ন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১২ ঘণ্টা, নভেম্বর ২৯, ২০২৩
সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারি ক্রিকেটে সিভিও সাঙ্গু চ্যাম্পিয়ন

চট্টগ্রাম: সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারি লিমিটেড আয়োজিত সিভিও ক্রিকেট ফ্যেস্ট ২০২৩ এর ফাইনালে চ্যাম্পিয়ন হয়েছে সিভিও সাঙ্গু (এডমিন)।  

মঙ্গলবার (২৮ নভেম্বর) ফাইনাল ম্যাচে সিভিও হালদা (একাউন্টস)-কে ৩৬ রানে পরাজিত করে দলটি এ গৌরব অর্জন করে।

ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী এবং সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারি লিমিটেডের চেয়ারম্যান শামসুল আলম শামীম। আরও উপস্থিত ছিলেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক এ এইচ এম হাবিব উল্লাহ, পরিচালক মো. আমিন, নুরে হাবিব নোমান, সিভিও পেট্রোক্যামিকেল রিফাইনারি লিমিটেডের নির্বাহী পরিচালক আহমদুল হক হাসান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব খাজা মঈন উদ্দিন হোসেন, ভারপ্রাপ্ত সিএফও মো. আবু তালেব, উপ-মহাব্যবস্থাপক আবদুস সামাদ, অর্থ ও হিসাব বিভাগের ব্যবস্থাপক মোহাম্মদ ফারুক, ব্যবস্থাপক (পাবলিক রিলেশন) মো. সিরাজুল ইসলাম, এক্সিম ব্যাংক জুবলী রোড শাখার ব্যবস্থাপক আবুল হাশেম, বিশিষ্ট ব্যবসায়ী আবু জাফর সাঈদ মো. মুরাদ, এনামুল হক, ব্যাংকার মো. হুমায়ুন কবির রিপন প্রমুখ।
 

প্রধান অতিথি শামসুল আলম শামীম বলেন, খেলাধুলা সকলকে শারীরিক ও মানসিকভাবে ঊজ্জীবিত করে এবং যুবসমাজকে বিভিন্ন ধরনের অপরাধমূলক কার্যকলাপ থেকে দূরে রাখে।  

উল্লেখ্য, সপ্তাহব্যাপী এ টুর্ণামেন্টটি ২ নং গেইটস্থ চট্টো টার্ফে ৫টি দল  অংশগ্রহণ করে। দলগুলো হচ্ছে সিভিও হালদা (একাউন্টস ও ল্যাব), সিভিও সাঙ্গু (এডমিন), সিভিও কর্ণফুলী (ডেলিভারী ও ভ্যাট), সিভিও মাতামুহুরী (প্রসেস) ও সিভিও ইছামতি (সিকিউরিটি)।

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা,নভেম্বর ২৯, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।