ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নানা-নাতনী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৩ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নানা-নাতনী নিহত প্রতীকী ছবি

চট্টগ্রাম: লোহাগাড়ায় ইট বোঝাই ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা গেছেন নানা ও নাতনী। তারা মোটরসাইকেলের চালক ও আরোহী ছিলেন।

এ ঘটনায় একজন নারীকে উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে ফায়ার সার্ভিস।  

সোমবার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পদুয়া নয়াপাড়া এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

লোহাগাড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন ইনচার্জ রবিউল আলম বাংলানিউজকে বলেন, ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষের ঘটনায় স্পটেই দুইজন মারা গেছেন। তারা সম্পর্কে নানা ও নাতনী। নাতনীর বয়স ৪ বছর। তার মাকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।  

হাইওয়ে পুলিশের দোহাজারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোহাম্মদ এরফান বাংলানিউজকে বলেন, ট্রাক ও মোটরসাইকেল দুইটি কক্সবাজারমুখী ছিল। ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে আমিরাবাদ ইউনিয়নের ইকবাল হোসেন বাবলু (৫৫) ও আজুয়া আকতার (৪) মারা যায়। এ সময় মোটরসাইকেল থেকে ছিটকে পড়া সামিরা আকতার (৩০) গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দুইটি গাড়ি থানায় আটক আছে।  

এ ঘটনায় সড়ক দুর্ঘটনা আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে জানান ওসি।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।