ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

সিপিডিএলের ফ্ল্যাগশিপ প্রকল্প নিয়ে গবেষণায় প্রশংসিত সিআইইউর ৩ শিক্ষক 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
সিপিডিএলের ফ্ল্যাগশিপ প্রকল্প নিয়ে গবেষণায় প্রশংসিত সিআইইউর ৩ শিক্ষক 

চট্টগ্রাম: চট্টগ্রামের বিখ্যাত রিয়েল এস্টেট ব্র্যান্ড প্রতিষ্ঠান সিপিডিএলের ফ্ল্যাগশিপ প্রকল্প ‘গ্যালারিয়া-ইউর সেকেন্ড হোম’এর বাজার বিশ্লেষণে প্রশংসিত হয়েছে চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির (সিআইইউর) শিক্ষকদের গবেষণাপত্র।  

সম্প্রতি নগরের জামাল খানের সিআইইউ ক্যাম্পাসে সিপিডিএলের চিফ বিজনেস অফিসার জিয়াউল হক খানের কাছে এই গবেষণাপত্রটি তুলে দেন বিশ্ববিদ্যালয়ের বিজনেস স্কুলের (ব্যবসায় অনুষদ) তিন শিক্ষক।

 

তারা হলেন: অধ্যাপক ড. ইমন কল্যাণ চৌধুরী (নেতৃত্বে),  অধ্যাপক ড. এম এম নুরুল আবসার এবং সিআইইউ বিজনেস স্কুলের বর্তমান ডিন অধ্যাপক ড. সৈয়দ মনজুর কাদের।  

গবেষণাপত্রে শিক্ষকরা কর্মব্যস্ত জীবনে মানুষ পরিবার-পরিজন নিয়ে নিজ বাড়ির মতোই বাইরেও তেমন একটি জায়গায় সময় কাটাতে চায় বলে মন্তব্য করেন।

 
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন সিপিডিএলের সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার এ এইচ এম জামাল এবং ডেপুটি ম্যানেজার লিটন মিয়া মৃধা।  

আগামীতে সিপিডিএল এবং সিআইইউ যৌথভাবে কাজ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন সবাই। এই সময় সিআইইউর শিক্ষকরা ‘গ্যালারিয়া-ইউর সেকেন্ড হোম’ প্রকল্পটি সব শ্রেণীর মানুষের কাছে পছন্দনীয় হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।  

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।