ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

 ‘সিপিডিএল দখিনায়ন’ প্রকল্পের যাত্রা শুরু 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৫ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
 ‘সিপিডিএল দখিনায়ন’ প্রকল্পের যাত্রা শুরু  ...

চট্টগ্রাম: ‘উইথ কোয়ালিটি ইন টাইম’ মূলমন্ত্র নিয়ে শুরু থেকেই পদ্ধতিগত নির্মাণ, নিরবচ্ছিন্ন সময়ানুবর্তিতা, কঠোর মান নিয়ন্ত্রণ এবং ইনোভেটিভ সলিউশন- এর মাধ্যমে গ্রাহকসেবা দিয়ে আসছে আবাসন খাতের অন্যতম সফল প্রতিষ্ঠান সিপিডিএল।  

এই ধারাবাহিকতায় চট্টগ্রাম নগরীর অভিজাত ও আর নিজাম রোড আবাসিক এলাকায় সিপিডিএল দখিনায়ন প্রকল্পের যাত্রা শুরু হয়েছে।

 

দীর্ঘ প্রায় ১৮ বছর ধরে আবাসন খাতে অর্জিত অভিজ্ঞতা, দক্ষতা ও গ্রহণযোগ্যতা পুঁজি করে চট্টগ্রাম তথা দেশের আবাসন শিল্পে সম্পূর্ণ নতুন ও ভিন্ন মাত্রার প্রকল্প গড়ার প্রত্যয় নিয়ে এই দৃষ্টিনন্দন স্থাপনাটির নির্মাণ পরিকল্পনা করা হয়েছে।

গত ৭ ডিসেম্বর এক অনুষ্ঠানের মাধ্যমে প্রকল্পটির নির্মাণকাজ উদ্বোধন হয়।

আয়োজনে ভূমি মালিকদের পক্ষে উপস্থিত ছিলেন চক্ষু বিশেষজ্ঞ প্রফেসর ডা. রবিউল হোসেন এর পরিবারবর্গ এবং মরহুম অ্যাডভোকেট আজিজুল হক চৌধুরীর পরিবারবর্গ। উপস্থিত ছিলেন ও আর নিজাম রোড আবাসিক এলাকা কল্যাণ সমিতির সদস্যবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সিপিডিএল পরিবারের সদস্যবৃন্দ।  

উপস্থিত অতিথিরা সিপিডিএল এর ব্র্যান্ড আইডেন্টিটি ‘সঠিক মানে, সঠিক সময়ে হস্তান্তর’ এর মাধ্যমে তাদের এই প্রকল্পটি যথার্থভাবেই বসবাসকারীদের স্বপ্ন বাস্তবায়ন করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ডিসেম্বর ১০, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।