ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের হেলথ ক্যাম্প 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৩ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের হেলথ ক্যাম্প 

চট্টগ্রাম: বিএসআরএম গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বাংলাদেশ এগ্রিকালচার প্রোডাক্টস লিমিটেডের কারখানায় চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ফ্রি চিকিৎসা, ডায়বেটিস নির্ণয় ও ঔষধ বিতরণ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (৯ ডিসেম্বর) সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত শিল্পগ্রুপ বিএসআরএম এর পৃষ্ঠপোষকতায় ও জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়ার সার্বিক তত্ত্বাবধানে এ ক্যাম্পে প্রায় শতাধিক শ্রমিক ও কর্মকর্তা-কর্মচারীকে স্বাহ্যসেবা দেওয়া হয়।

জনস্বাস্থ্য বিশেষজ্ঞ ডা. বিদ্যুৎ বড়ুয়া বলেন, শিল্পগ্রুপ বিএসআরএম এর আয়োজনে তাদের আরেকটি উৎপাদনমুখী প্রতিষ্ঠানের শ্রমিক কর্মকর্তা-কর্মচারীদের জন্য এই ক্যাম্প। একটি প্রতিষ্ঠানের মূলভিত্তিই তাদের এই শ্রমিকগণ।

তাদের নির্ধারিত পারিশ্রমিকের পাশাপাশি এমন হেলথ ক্যাম্প ও অন্যান্য কর্মকান্ড তাদের কাজের মধ্যে প্রেষণা যোগায় এবং আরো বেশি দক্ষতার সাথে কাজ করতে উৎসাহিত করে। বিএসআরএম গ্রুপের মতো অন্যান্য শিল্পগ্রুপ গুলোও তাদের শ্রমিকদের জন্য এমন কার্যক্রম চালু করতে পারে। এই জন্য কারো কোনো প্রকার সহযোগিতা প্রয়োজন হলে আমরা অবশ্যই সহযোগিতা করবো।

চট্টগ্রাম ফিল্ড হাসপাতাল ফাউন্ডেশনের ডা. সামিউল ইসলাম, ডা. হাবিব, ডা. মোতাহার হোসাইন শাওন, ডা. জান্নাতুল নাইম, ডা. তাসমিনা রহমান, ডা. মিথিলা বড়ুয়া, ফারুক চৌধুরী ফয়সাল, বাবলা সরকার, জয় বড়ুয়া, মো. ইমন, ইমতিয়াজ, জাওয়াদ এ ক্যাম্পে সেবা প্রদান করেন।  

এ সময় বিএসআরএম গ্রুপ ডিরেক্টর আব্দুল কাদের জোহায়ের, কর্পোরেট স্ট্রাটেজি ও প্রজেক্ট ডিজিএম মোহাম্মদ মনির হোসেন, সিএসআর এক্সিকিউটিভ আরিফুল ইসলাম, বাংলাদেশ এগ্রিকালচার প্রোডাক্টস লিমিটেড এসিস্ট্যান্ট ম্যানেজার এস এম আসাদুল্লাহ গালিব, এক্সিকিউটিভ মিরাজুল ইসলাম, রোটারেক্ট ক্লাব অব মেডিকেল কমিউনিটির রোটারেক্ট প্রমিথ ধর, শহিদুল ইসলাম, হারুনর রশিদ, ফাহমিদা হক, সাদিয়া নুর, মাহিকা শেখর প্রমুখ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ১১, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।