ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আনোয়ারায় বিএনপির মিছিল থেকে হামলা, ওসি আহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
আনোয়ারায় বিএনপির মিছিল থেকে হামলা, ওসি আহত ...

চট্টগ্রাম: আনোয়ারায় বিএনপির মিছিল থেকে হামলায় থানার ওসিসহ পাঁচ পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় পুলিশের গাড়িও ভাঙচুর করা হয়।

বুধবার (১৩ ডিসেম্বর) দুপুর একটার দিকে চাতরী চৌমুহনী পিএবি সড়কে এ ঘটনা ঘটে।

ডান চোখে আঘাত পাওয়া ওসি সোহেল আহমেদকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

আনোয়ারা থানার ওসি (তদন্ত) মোহাম্মদ মহিউদ্দিন বাংলানিউজকে বলেন, চাতরী চৌমুহনীর শশী ক্লাব এলাকায় দুপুরে বিএনপির ব‍্যানার নিয়ে একটি মিছিল থেকে সড়ক অবরোধ করে গাড়ি ভাঙচুর করা হয়। এসময় ইটপাটকেল ছুঁড়ে ও লাঠি নিয়ে পুলিশের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এতে ওসিসহ পাঁচজন পুলিশ সদস্য আহত হয়েছেন। পুলিশ ৮ রাউন্ড গুলি ছুঁড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে।  জড়িতদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. মামুনুর রশীদ বলেন, দুপুরে গুরুতর আহত অবস্থায় থানার ওসিকে হাসপাতালে আনা হয়। তার ডান চোখে রক্তক্ষরণ হচ্ছে এবং চোখের পাশে ক্ষত সৃষ্টি হয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।