ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘সেবক হিসেবে মানুষের জন্য কাজ করার সুযোগ চাই’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৮ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
‘সেবক হিসেবে মানুষের জন্য কাজ করার সুযোগ চাই’

চট্টগ্রাম: চট্টগ্রাম-১১ (বন্দর ও পতেঙ্গা) আসনের স্বতন্ত্র প্রার্থী জিয়াউল হক সুমন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সারাজীবন মানুষের সেবায় কাজ করে গেছেন। আমি জাতির আর্দশকে লালন ও পালন করি।

জাতির পিতার মতো মানুষের সেবক হিসেবে কাজ করতে সুযোগ চাই। আমি মানুষের সেবক হিসেবে কাজ করে যেতে চাই।
আমি আপনাদের মানুষ। আমাকে আপনারা একবার উন্নয়ন করার সুযোগ দেন। আমি যতদিন বেঁচে আছি আপনার সেবার নিজের জীবন বিলিয়ে দিতে চাই৷  

বুধবার (১৩ ডিসেম্বর) দুুপুরে বন্দর এলাকায় ৩৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সঙ্গে মত বিনিময় সভায় এসব কথা বলেন।  

বন্দর, পতেঙ্গা ও ইপিজেডের উন্নয়নের জন্য আপনাদের সহযোগীতা চাই জানিয়ে আওয়ামী লীগ নেতা জিয়াউল হক সুমন বলেন, আমি কাজের মানুষ আমাকে কাজ করার সুযোগ দিন। দ্বাদশ সংসদ নির্বাচনে তাই আমাকে সকল ভেদাভেদ ভুলে আমাকে বিজয়ী করতে হবে৷ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের উৎসাহিত করেছে আমার দল আওয়ামী লীগ। জনপ্রিয়তা থাকলে ভয় নেই, ভোটাররাই তাদের প্রতিনিধি নির্বাচন করবেন। আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দলীয় প্রতীকের প্রার্থীর পাশাপাশি দলের যে কোনো নেতা বা ব্যক্তি স্বতন্ত্র প্রার্থী হতে পারবেন। কারণ নির্বাচনকে প্রতিযোগিতামূলক করতে হবে। আওয়ামী লীগ ক্ষমতায় থাকায় জনগণ শান্তিতে রয়েছে। প্রধানমন্ত্রী ও জাতির পিতার মেয়ে হিসাবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দলমত নির্বিশেষে সবার জন্য কাজ করে যাচ্ছেন।

৩৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের আহ্বায়ক ইস্কান্দর মিয়ার সভাপতিত্বে উপস্থিত ছিলেন ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. মোর্শেদ আলী, মহানগর আওয়ামী লীগের সদেস্য লায়ন মো. ইলিয়াস, সাবেক কাউন্সিল জাহাঙ্গীর আলম চৌধুরী, বন্দর থানা আওয়ামী লীগের  সভাপতি সুলতান আহাম্মেদ, সাধারণ  সম্পাদক মো. ইলিয়াস,  ৩৬ নম্বর ওয়ার্ড  আওয়ামী লীগের  যুগ্ম আহ্বায়ক সাইফুল আলম চৌধুরী, ৩৯ নম্বর ওয়ার্ড  আওয়ামী লীগের সভাপতি আসলাম চৌধুরী, ৩৮ নম্বর ওয়ার্ড  আওয়ামী লীগের  সাধারণ  সম্পাদক  মো. হাসান, কেন্দ্রীয়  আওয়ামী লীগের  উপ কমিঠি সদেস্য শেখ নওশেদ সরওয়ার  পিল্টু, ৩৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক মাসুদ, বন্দর ব্যবহারকারি শ্রমিক সভাপতি নওশাদ, ৩৬ নম্বর ওয়ার্ডের ১ নম্বর ইউনিটের সাধারণ সম্পাদক  মো. নাসির, ২ নম্বর ইউনিটের সভাপতি স্বপন শীল, সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, ৩ নম্বর ইউনিটের সভাপতি ওয়াহিদ মুরাদ রাসেল, সাধারণ সম্পাদক জাকির হোসেন ও ৩৬ নম্বর ওয়ার্ড  যুবলীগের  সভপাতি  জাকির মিয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮২০ ঘণ্টা, ডিসেম্বর ১৩, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।