ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

কেডিএস এক্সেসরিজের ৩২তম এজিএম সম্পন্ন 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
কেডিএস এক্সেসরিজের ৩২তম এজিএম সম্পন্ন  ...

চট্টগ্রাম: কেডিএস এক্সেসরিজ লিমিটেডের ৩২তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টায় ভার্চুয়াল প্লাটফর্মে অনুষ্ঠিত হয়।  

কোম্পানির চেয়ারম্যান খলিলুর রহমানের সভাপতিত্বে সভায় প্রতিনিধি পরিচালক কামরুল হাসান সিদ্দিকী এফসিএ, স্বাধীন পরিচালক প্রফেসর সরওয়ার জাহান, নিরীক্ষক প্রতিনিধি, ইন্ডিপেন্ডেন্ট স্ক্রটিনাইজার সহ কোম্পানির সিইও দেবাশীষ দাশপাল, সিএফও বিপ্লব কান্তি বণিক এফসিএ এবং কোম্পানি সেক্রেটারি মো. ইলিয়াস উপস্থিত ছিলেন।

উল্লেখযোগ্য সংখ্যক শেয়ার হোল্ডার ভার্চুয়াল প্ল্যাটফর্মের মাধ্যমে এ সভায় উপস্থিত ছিলেন।  

ভার্চুয়াল প্লাটফর্মে শেয়ারহোল্ডারদের সরব উপস্থিতির জন্য কোম্পানির চেয়ারম্যান সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান।

এই বছর কোম্পানির ৩২ বছরে পদার্পণ উপলক্ষে কোম্পানির চেয়ারম্যান স্টেক হোল্ডারদের সহযোগিতার জন্য কোম্পানির পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা জানান।  

শেয়ারহোল্ডারদের সর্বাত্মক সহযোগিতায় কেডিএস এক্সেসরিজ লিমিটেড আগামীতে আরো ভালো ফলাফল অর্জনে সক্ষম হবে বলে তিনি আশাবাদ জানান।

সভায় বিগত অর্থবছরের জন্য ১০ শতাংশ নগদ লভ্যাংশ এবং কোম্পানির ৩০ জুন ২০২৩ তারিখের নিরীক্ষিত আর্থিক বিবরণী, ব্যবস্থাপনা পরিচালক, পরিচালক এবং পরবর্তী বছরের জন্য নিরীক্ষক নিয়োগসহ অন্যান্য বিষয় অনুমোদন হয়।  

কোম্পানির সিইও দেবাশীষ দাশপাল ভবিষ্যৎ কর্মপরিকল্পনা তুলে ধরেন।

বাংলাদেশ সময়: ১৪৩৪ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।