ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মামলা তুলে নিতে ব্যবসায়ীকে হত্যার হুমকি ছাত্রলীগ নেতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৫ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
মামলা তুলে নিতে ব্যবসায়ীকে হত্যার হুমকি ছাত্রলীগ নেতার ছাত্রলীগ নেতা হাসান মুরাদ

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের বন ও পরিবেশ বিজ্ঞান ইনস্টিটিউটের পেছনে ধান ক্ষেতে মারধরের ঘটনায় আহমেদ হোসেন সোহেল নামে এক ব্যবসায়ীর করা মামলা তুলে নিতে হত্যার হুমকি দিয়েছেন চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাসান মুরাদ।  

এ ঘটনায় নিরাপত্তা চেয়ে হাটহাজারী সার্কেল ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) প্রযোজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণের আদেশ চেয়ে আদালতে আবেদন করেছেন মামলার বাদী আহমেদ হোসেন সোহেল।

বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) চট্টগ্রাম সিনিয়র জুড়িশিয়াল মাজিস্ট্রেট বেগম নাজমুন নাহার আদালতে এই আবেদন করা হয়।

 আবেদনের বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন মামলার বাদীর আইনজীবী অ্যাডভোকেট আবু সায়েম মোহাম্মদ নাসিম উদ্দীন।

তিনি বলেন, আবেদনটি মামলায় নথিভুক্ত করেছেন আদালত। আদেশের জন্য রেখেছেন।  

আবেদনে উল্লেখ করা হয়, মামলার বিষয়ে অবগত হয়ে মামলার বাদী সোহেলকে হত্যার পরিকল্পনার কথোপকথনের একটা ভয়েস রেকর্ড পাওয়া যায়। সেখানে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাসান মুরাদ মন্তব্য করেন- তোকে আমি গালি দিছি? তুই আমার কথা এনা শুনবি। সোহলেকে বলবি য়ে, “তুই (গালি) পোলারে ঘরে গিয়ে মারবো। তুই মেডিক্যাল পড়ে ছিলি যে কে গেছে তোকে দেখার জন্য? মারি ফেলাবো (গালি) পোলা। গুলি তোর (গালি).... দিব। পিস্তল তিস্তল তোর (গালি) দিয়ে (গালি) দিব”। তোকে বলতেছি তুই দেখিস, সোহলেদরে সঙ্গে ফেইস  টু ফেইস হলে খোদার কসম র্মাডার হবে। (গালি) পোলাকে মেরে মেডিক্যাল পাঠাই দিছি যে কি হইছে? আমরা ওদের বিরুদ্ধে মামলা করছি। ওরা বৈঠক ডাকছে। বৈঠকে আমাকে ওসি, এসপি ফোন করছে। আবেদনে গণমাধ্যমে প্রকাশের যোগ্য নয় এই রকম আরও অশ্লীল শব্দ ব্যবহার করা হয়েছে।

অভিযোগের বিষয়ে চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সহ সভাপতি হাসান মুরাদ বাংলানিউজকে বলেন, অভিযোগের সবকিছুই ভিত্তিহীন।  

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৪, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।