ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকীতে সিভাসু উপাচার্যের শ্রদ্ধা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
মহিউদ্দিন চৌধুরীর মৃত্যুবার্ষিকীতে সিভাসু উপাচার্যের শ্রদ্ধা

চট্টগ্রাম: মহানগর আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকীতে তাঁর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের (সিভাসু) উপাচার্য প্রফেসর ড. এএসএম লুৎফুল আহসান।

শুক্রবার (১৫ ডিসেম্বর) সকাল ১০টায় তিনি এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

 

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিভাসুর ফুড সায়েন্স ও টেকনোলজি অনুষদের ডিন প্রফেসর ড. মো. আশরাফ আলি বিশ্বাস, ওয়ান হেল্থ ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ড. শারমীন চেীধুরী, পরিচালক (ছাত্রকল্যাণ) ড. সুব্রত কুমার শীল, পরিচালক (গবেষণা ও সম্প্রসারণ) প্রফেসর ড. এস কে এম আজিজুল ইসলাম, প্রক্টর প্রফেসর ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন এবং কো-অর্ডিনেটর (উচ্চশিক্ষা ও গবেষণা) প্রফেসর ড. ওমর ফারুক মিয়াজী।  

উপাচার্যের পর সিভাসু শিক্ষক সমিতি, অফিসার সমিতি, প্রগতিশীল শিক্ষক ফোরাম, বঙ্গবন্ধু শিক্ষক ফোরাম এবং শিক্ষার্থীদের পক্ষ থেকেও এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবরে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

পুষ্পস্তবক অর্পণের পর প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।    

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১৫, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।