ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জীবিত মহিউদ্দিনের চেয়ে মৃত মহিউদ্দিন শক্তিশালী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
জীবিত মহিউদ্দিনের চেয়ে মৃত মহিউদ্দিন শক্তিশালী

চট্টগ্রাম: প্রয়াত আওয়ামী লীগ নেতা এবিএম মহিউদ্দিন চৌধুরীর ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন উপলক্ষে চকবাজার থানা আওয়ামী লীগের উদ্যোগে স্মরণসভায় আয়োজন করা হয়।  

শুক্রবার (১৫ ডিসেম্বর) চকবাজারের কাতালগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে আয়োজিত স্মরণসভায় সভাপতিত্ব করেন চকবাজার থানা আওয়ামী লীগের সভাপতি সাহাবউদ্দিন আহমেদ।

 

স্মরণসভায় বক্তারা বলেন, প্রয়াত জননেতা এবিএম মহিউদ্দিন চৌধুরী প্রকৃত অর্থে গণমানুষের সর্বজনীন ও মানবিক গুণসম্পন্ন জাতীয় নেতা। তিনি চট্টগ্রামের উন্নয়নের যে স্বপ্নগুলো দেখেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ধাপে ধাপে বাস্তবায়ন করে যাচ্ছেন।

তাই মহিউদ্দিন চৌধুরী আজ শারীরিকভাবে না ফেরার দেশে চলে গেলেও তিনি চট্টলবাসীর অন্তরে চিরঞ্জীব হয়ে আছেন। জীবিত মহিউদ্দিন চৌধুরীর চেয়েও মৃত মহিউদ্দিন চৌধুরী অনেক অনেক বেশি শক্তিশালী।  

চকবাজার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসারুল হকের সঞ্চালনায় স্মরণসভায় আরও বক্তব্য দেন সহ-সভাপতি হারুনুর রশিদ, চকবাজার ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুজাহিরুল ইসলাম, থানা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম ভূঁইয়া রাসেল, ওয়ার্ড কাউন্সিলর নুর মোস্তফা টিনু, থানা আওয়ামী লীগের নাজিম উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগের অ্যাডভোকেট শাহেদুল আজম শাকিল, লায়ন নজরুল ইসলাম, কামরুল হাসান, সুমন চৌধুরী, একেএম আনিসুজ্জামান, কেএম ফজলুল হক কাজল, সৈয়দ রফিকুল ইসলাম, নাফিজ ইমতিয়াজ সানজু, বিপ্লব দে, মিঠুন চক্রবর্ত্তী, রবিউল ইসলাম রাজু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, ডিসেম্বর ১৬. ২০২৩
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।