ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অগ্নিকাণ্ডে নিঃস্ব নাজমার পাশে তথ্যমন্ত্রী

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
অগ্নিকাণ্ডে নিঃস্ব নাজমার পাশে তথ্যমন্ত্রী

চট্টগ্রাম: আগুনে সব হারিয়ে সর্বশান্ত  পোশাকশ্রমিক নাজমা আক্তারের পাশে দাঁড়িয়েছেন তথ্যমন্ত্রী এবং আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।  

শুক্রবার (১৫ ডিসেম্বর) বিকেলে অসহায় নাজমা আক্তারের বাড়ি গিয়ে ড. হাছান মাহমুদের পক্ষে এ সহায়তা দেন তথ্যমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা এমরুল করিম রাশেদ।

এমরুল করিম রাশেদ বলেন, বছরজুড়ে অল্প অল্প করে সন্তানদের স্কুলে ভর্তি করতে টাকা জমান পোশাকশ্রমিক নাজমা আক্তার। কিন্তু গত ৭ ডিসেম্বর এক অগ্নিকাণ্ডে জমানো টাকাসহ ঘরের প্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।

এ খবর শুনে তথ্যমন্ত্রী আমাকে পাঠান। নগদ সহায়তা হিসেবে তাকে ২৫ টাকা টাকা দেওয়া হয়েছে।

তিনি বলেন, তথ্যমন্ত্রী নাজমা আক্তারের খবর রাখছেন। আশা করা যায়, এখন সন্তানদের ভর্তি করানো, বইখাতা কেনাসহ পরিবারের আনুষঙ্গিক খরচ চালানো সম্ভব হবে।

এদিকে তথ্যমন্ত্রীর সহায়তা পেয়ে খুশি নাজমা আক্তার। তিনি বলেন, আগুনে সব পুড়ে যাওয়ায় আমি নিঃস্ব হয়ে গিয়েছিলাম। সন্তানদের ভর্তিও এক প্রকার অনিশ্চিত হয়ে পড়ে। তথ্যমন্ত্রীর এমন সহযোগিতা আমি সারাজীবন মনে রাখব। তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদের জন্য আমি দোয়া করি।  

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
এমআর/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।