ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

১৬০৫ লিটার চোলাই মদসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৯ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
১৬০৫ লিটার চোলাই মদসহ গ্রেফতার ২

চট্টগ্রাম: নগরের চকবাজার থানার চট্টেশ্বরী রোডে অভিযান চালিয়ে ১ হাজার ৬০৫ লিটার চোলাই মদসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে।  

শুক্রবার (১৫ ডিসেম্বর) রাতে মুচি পাড়ার রবি দাস কলোনী থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো- রাজীব রবি দাশ (৩০) ও  লিন্টু বসনু (৩৮)।

চকবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ওয়ালী উদ্দিন আকবর বাংলানিউজকে  জানান, গ্রেফতার রাজীব রবি দাশ, লিন্টু বসনু ও পলাতক নয়ন রবি দাশ চোলাই মদ বিক্রির জন্য মজুদ রেখেছিল।

শুক্রবার রাতে অভিযান চালিয়ে ১ হাজার ৬০৫ লিটার চোলাই মদ সহ দুইজনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতাররা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাধ্যম থেকে দেশীয় তৈরি চোলাই মদ সংগ্রহ করে মুচি পাড়ায় মজুদ করতো। পরে নগরের বিভিন্ন স্থানে সরবরাহ করে তারা।

তিনি আরও জানান, গ্রেফতার রাজীবের বিরুদ্ধে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানা ও নগরের চকবাজার থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দুটি মামলা রয়েছে। আর লিনটু বসনু এর বিরুদ্ধে নগরের কোতোয়ালী থানায় মাদক একটি মামলা রয়েছে। এছাড়া পলাতক  নয়ন রবি দাশের বিরুদ্ধে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি থানায় ও চকবাজার থানায় মাদক আইনে দুটি মামলা রয়েছে। গ্রেফতারদের বিরুদ্ধে নিয়মিত মামলা করে আদালতে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।