ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পরিত্যক্ত জায়গা হলো সরকারি কর্মকর্তাদের ব্যাডমিন্টন কোর্ট

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
পরিত্যক্ত জায়গা হলো সরকারি কর্মকর্তাদের ব্যাডমিন্টন কোর্ট ...

চট্টগ্রাম অফিসার্স ক্লাবের পাশের পরিত্যক্ত একটি জায়গাকে সরকারি কর্মকর্তাদের জন্য ব্যাডমিন্টন কোর্ট হিসেবে তৈরি করেছেন চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান।  

রোববার (১৭ নভেম্বর) সন্ধ্যায় সেই ব্যাটমিন্টন কোর্টের উদ্বোধন করেন জেলা প্রশাসক।

উদ্বোধনের আগে চট্টগ্রাম অফিসার্স ক্লাবের সভাপতি ও চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বলেন, চট্টগ্রাম জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব নেওয়ার সময় দেখলাম অফিসার্স ক্লাবে কোনো ফান্ডই ছিল না। পরে আস্তে আস্তে এ ক্লাবকে একটি পর্যায়ে নিয়ে আসতে কাজ করছি।

সবাই অফিস শেষ করার পর কিছু ব্যক্তিগত সময় কাটাতে চান। কিন্তু চট্টগ্রামে এমন কোন জায়গা নেই। আমি চট্টগ্রামে খেলাধুলার একটি হাবে পরিণত করতে চাই।

চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম অফিসার্স ক্লাবের সাধারণ সম্পাদক ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাকিব হাসান, রাউজান উপজেলা চেয়রাম্যান ও অফিসার্স ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক এহসানুল হায়দার চৌধুরী বাবুল, চট্টগ্রাম চেম্বার অব কমার্সের পরিচালক ও অফিসার্স ক্লাবের আজীবন সদস্য অহিদ সিরাজ চৌধুরী স্বপন, চট্টগ্রাম জেলা আইনজীবী সমিতির সহ সভাপতি অ্যাডভোকেট আব্দুল হক প্রমুখ।  

বাংলাদেশ সময়: ২১০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২২ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।