ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

চবির আইইআর অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক সাইফুল, সচিব রাজীব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১৬ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
চবির আইইআর অ্যালামনাই অ্যাসোসিয়েশনের আহ্বায়ক সাইফুল, সচিব রাজীব

চট্টগ্রাম: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) শিক্ষা গবেষণা ইনস্টিটিউট (আইইআর) অ্যালামনাই অ্যাসোসিয়েশনের ১৩ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে।  

রোববার (১৭ ডিসেম্বর) সন্ধ্যায় নগরের চকবাজার একটি হল রুমে এই আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

 

সভায় উপস্থিত ছিলেন ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক ড. গোলাম মহিউদ্দিন, ইনস্টিটিউটের শিক্ষক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা হলের প্রভোস্ট অধ্যাপক ড. উদিতি দাশ, সহযোগী অধ্যাপক আমির উদ্দিন, প্রভাষক আব্দুল মান্নান ও প্রভাষক কবির হোসাইন। সভায় সর্বসম্মতিক্রমে ১ম ব্যাচের শিক্ষার্থী মুহাম্মদ সাইফুল্লাহ খালেদকে আহ্বায়ক ও প্রথম ব্যাচের আরেক শিক্ষার্থী রাজীব কুমার দাশকে সদস্য সচিব করে ১৩ জন সদস্য বিশিষ্ট আগামী ৪ মাসের জন্য আহবায়ক কমিটি গঠন করা হয়।

এছাড়া কমিটিতে যুগ্ম-আহ্বায়ক নির্বাচিত হয়েছেন, নুসরাত শারমিন, প্রতিমা দেব, ইবনুল বিন ইকবাল, সাইফুর রহমান রিমু ও সাদিয়া আফরিন নিশি। কমিটিতে সদস্য নির্বাচিত হয়েছেন, শওকত ওসমান, তমাল দাশ, শাহ আলাম, বিজন চন্দ্র নাথ,কিবিরিয়া তুহিন ও জন্নাতুল ফেরদৌস পুষ্পি।  

বাংলাদেশ সময়: ২১১০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।