ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জুয়ার ফাঁদে ফেলে ছিনতাই, গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫২ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
জুয়ার ফাঁদে ফেলে ছিনতাই, গ্রেফতার ২

চট্টগ্রাম: রাস্তার পাশে বসে তাস খেলে তারা, পথচারী দেখলে ডেকে খেলায় বসতে অনুরোধ করতেন। এমনি একজন কক্সবাজারের সাইফুলকে জুয়ার ফাঁদে ফেলে কৌশলে মোবাইল ছিনতাই করে নেয় তারা।

পরে ভুক্তভোগীকে নিয়ে ঘটনাস্থল ও আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ছিনতাইয়ের সঙ্গে জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়।  

রোববার (১৭ ডিসেম্বর) রাতে নগরের অক্সিজেন মোড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো, মো.ফোরকান (৪৫) ও মো. ইব্রাহীম (৩৫)।  

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা জানান, সাইফুল নামের একদিন মজুর শনিবার অক্সিজেন এলাকায় তার বোনের বাসায় বেড়াতে যাচ্ছিলেন। অক্সিজেন মোড় দিয়ে যাওয়ার সময়, রাস্তার পাশে বসে তাস খেলতে থাকা ফোরকান-ইব্রাহীমরা তাকে দাঁড় করিয়ে তাস খেলার প্রস্তাব দেয়। খেলতে রাজি না হলে তখন তারা উঠে দাঁড়িয়ে সাইফুলকে ঘিরে ধরে তার মোবাইল এক হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে এ ঘটনায় রোববার দুপুরে বায়েজিদ বোস্তামী থানায় অভিযোগ করলে অভিযানে নামে পুলিশ।

তিনি আরও জানান, অভিযানের এক পর্যায়ে রাতের দিকে অক্সিজেন এলাকায় ভুক্তভোগীর শনাক্তমতে ছিনতাইয়ের ঘটনায় জড়িতদের মধ্যে ২ জনকে গ্রেফতার করা হয়।  এ সময় তাদের কাছ থেকে ছিনতাই হওয়া মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। ফোরকান ও ইব্রাহীমের নামে বায়েজিদ থানায় খুন, চাঁদাবাজি, মারামারির একাধিক মামলা আছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়েরের পর আজ (সোমবার) আদালতে সোপর্দ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৪০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।