ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

নির্বাচনে জয়ী হয়ে জনগণের সেবায় নিয়োজিত থাকতে চাই: সুমন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
নির্বাচনে জয়ী হয়ে জনগণের সেবায় নিয়োজিত থাকতে চাই: সুমন

চট্টগ্রাম: চট্টগ্রাম-১১ (বন্দর-ইপিজেড ও পতেঙ্গা) আসনে আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী কাউন্সিলর জিয়াউল হক সুমন বলেছেন, আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। সারাজীবন আওয়ামী লীগের রাজনীতি করেছি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীদের উৎসাহিত করেছে আমার দল আওয়ামী লীগ। আওয়ামী লীগ সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, দলীয় প্রতীকের প্রার্থীর পাশাপাশি দলের যেকোনো নেতা বা ব্যক্তি স্বতন্ত্র প্রার্থী হতে পারবেন।
বন্দর, ইপিজেড ও পতেঙ্গার জনগণের অনুরোধে আমি প্রার্থী হয়েছি। সাধারণ মানুষের প্রতিনিধি হয়ে জনগণের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চাই। আগামী ৭ জানুয়ারি কেটলি প্রতীকে বিজয়ী হয়ে এই জনপদের মানুষের ভাগ্যোন্নয়নের পাশাপাশি জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেলে প্রতীক বরাদ্দের পর আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরুতে  নগরের কমার্স কলেজের সামনে থেকে র‌্যালি ও সমাবেশ তিনি এসব কথা বলেন। র‌্যালিটি আগ্রাবাদ কমার্স কলেজ থেকে শুরু হয়ে আগ্রাবাদের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে আব্দুল্লাহ কনভেনশন হলে গিয়ে শেষ হয়। পরে সেখানে মতবিনিময় সভায় যোগ দেন তিনি।

আওয়ামী লীগ নেতা জিয়াউল হক সুমন বলেন, এই সংসদীয় আসনের মানুষ গত তিন মেয়াদে নানান কিছু থেকে বঞ্চিত হয়েছে। আমি নির্বাচিত হলে প্রতিটি সমস্যা ধরে ধরে সমাধান করব। এই আসনের মানুষ রাজাকারমুক্ত করব ইনশাআল্লাহ।

২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মোস্তফা জালালের সভাপতিত্বে ও মাহবুবুর রহমান, রওশন উদ্দিন, এনামুল হল নিজামের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র আফরোজা কালাম, ২৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জাফরুল হায়দার সবুজ, ৩৬ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর জাহাঙ্গীর আলম চৌধুরী, সাবেক কাউন্সিলর এইচ এম সোহেল, ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক রওশন উদ্দিন, ৩৭ নম্বর ওয়ার্ডের সাবেক কাউন্সিলর হাসান মুরাদ, এনামুল হক মুনিরী, মহানগর আওয়ামী লীগের সদস্য মো. ইলিয়াছ প্রমুখ।

এর আগে দুপুরে 'ক্যাটলি' প্রতীক বরাদ্দ পেয়ে 'আমানত শাহ মাজার' জিয়ারত করেছেন জিয়াউল হক সুমন। এসময়  চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী, সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিনসহ নগর আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বন্দর-পতেঙ্গার বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২২৫০ ঘণ্টা, ডিসেম্বর ১৮, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।