ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মায়ের কোলে ফিরলো চুরি হওয়া নবজাতক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৩৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
মায়ের কোলে ফিরলো চুরি হওয়া নবজাতক  ...

চট্টগ্রাম: চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিট (এনআইসিইউ) থেকে চুরি হওয়া ৫ দিন বয়সী শিশুকে ফেনী থেকে উদ্ধার করেছে পুলিশ।  

মঙ্গলবার (১৯ ডিসেম্বর) দুপুরে হাসপাতাল থেকে চুরি হওয়ার পর ওইদিন রাতেই শিশুটিকে ফেনীর পরশুরাম থেকে উদ্ধার করা হয়।

 

লোহাগাড়া এলাকার বাসিন্দা আবু মো. নোমান ও আসমা আক্তার দম্পতির সন্তান গত ৫ দিন ধরে চমেক হাসপাতালের এনআইসিইউ ওয়ার্ডে ভর্তি ছিল। হাসপাতালের নিয়ম অনুযায়ী সকাল ৮টা থেকে দুপুর ২টা পর্যন্ত শিশুর কাছে ছিল না কোনো অভিভাবক।

দুপুর ২টার পর ওয়ার্ডে গিয়ে শিশু চুরির বিষয়টি বুঝতে পারেন তারা। তাৎক্ষণিক হাসপাতালের চিকিৎসক ও নার্সকে জানানো হলে সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই অভিযুক্তদের শনাক্ত করা হয়।  

চমেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম আহসান বাংলানিউজকে বলেন, আমরা শিশু চুরির অভিযোগ পাওয়ার পর পুলিশকে বিষয়টি অবগত করি। সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে শিশুটিকে নিয়ে যাওয়া নারীকে শনাক্ত করা হয়। পুলিশ জানিয়েছে, শিশুটিকে উদ্ধার করা হয়েছে।  

পাঁচলাইশ থানার উপ পরিদর্শক (এসআই) মো. রোকনুজ্জামান বাংলানিউজকে বলেন, রাতে শিশুটিকে ফেনী থেকে উদ্ধার করা হয়েছে। নাসিমা ও পারুল নামে দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের শিশুও এনআইসিইউতে ভর্তি ছিল।  

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এমআর/এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।