ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

প্রশাসন ও কমিশন নিরপেক্ষ থাকলে নির্বাচন অর্থবহ হবে: মনজুর

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
প্রশাসন ও কমিশন নিরপেক্ষ থাকলে নির্বাচন অর্থবহ হবে: মনজুর

চট্টগ্রাম: প্রশাসন ও নির্বাচন কমিশন নিরপেক্ষ ভূমিকায় থাকলে নির্বাচন অর্থবহ হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী, সাবেক মেয়র মনজুর আলম।  

বুধবার (২০ ডিসেম্বর) ফুলকপি প্রতীক নিয়ে গণসংযোগকালে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, আমি আশা করি প্রশাসন ও নির্বাচন কমিশন তাদের নিরপেক্ষতা বজায় রেখে জনগণের ভোটাধিকার নিশ্চিত করবেন। আমি বিশ্বাস করি আগামী নির্বাচন স্বচ্ছতার ভিত্তিতে অবাধ ও নিরপেক্ষ হবে।

জনগণ তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারবে।  

তিনি ১২ নম্বর ওয়ার্ডের আশরাফ আলী সড়ক, লাকি হোটেল এলাকা, ভেলুয়ার দীঘি এলাকা, পাহাড়তলী কাঁচাবাজার, প্রাণ হরিদাস রোড, পদ্মপুকুরপাড়, মৌসুমি আবাসিক এলাকা, পানির কল, বাচামিয়া সড়ক, আবুল বিড়ি ফ্যাক্টরি ও ঈদগাঁ কাঁচাবাজারে পথসভা করেন।  

সাবেক মেয়র মনজুর আলম বলেন, দেশ সবার উপরে, দেশের শান্তি ও স্থিতিশীলতার ওপর জাতির ভবিষ্যৎ নির্ভর করে। সব পক্ষ আন্তরিক হয়ে নির্বাচনকে অর্থবহ করবেন এটাই আমার প্রত্যাশা।  

জনসংযোগকালে বীর মুক্তিযোদ্ধা জাফর আহমদ, হাজি মোহাম্মদ শফি, আবদুর রহিম, সাব্বির আহমদ, আমিনুল হক সওদাগর, আমিনুল হক, এসএম দিদারুল হক, জাহিদুল হক শিবলু, কোহিনূর আকতার কাজল, সাবিনা ইয়াসমিন, রোজীনা আকতার, ডালিয়া আকতার, রুমী চৌধুরী, আনিকা আকতার লাভলী প্রমুখ বক্তব্য দেন। বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) মনজুর আলম ২৪  নম্বর উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগ করবেন।  

বাংলাদেশ সময়: ১৭৫১ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২৩
এআর/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।