ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

‘মহিউদ্দিন ভাইয়ের নাম রাখবে নওফেল’

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০০২ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
‘মহিউদ্দিন ভাইয়ের নাম রাখবে নওফেল’ ...

চট্টগ্রাম: নগরীর উত্তর খুলশীতে সাবেক প্রবাসী কল্যাণ মন্ত্রী ও চট্টগ্রাম-৯ আসনের সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম বিএসসি’র সাথে সাক্ষাৎ করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বুধবার (২০ ডিসেম্বর) সাক্ষাৎকালে দুই নেতা দীর্ঘক্ষণ আলোচনা করেন।

এসময় নুরুল ইসলাম বিএসসি বলেন, আমি যেহেতু ওই এলাকার সংসদ সদস্য ছিলাম সবসময় চট্টগ্রাম-৯ আসনের খবরাখবর রাখি। ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেলের সুনাম আমি সবসময় এলাকাবাসীর কাছে শুনতে পাই।

এতো কাজ করে, মানুষ তার এতো গুণগান করে, আমি অভিভূত হয়ে যাই। নওফেল মহিউদ্দিন ভাইয়ের নাম রাখবে। সে আমার সন্তান, তার জন্য অনেক দোয়া ও শুভ কামনা।

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, তিনি আমার বাবার সহকর্মী ও পিতৃতুল্য। তাঁর সাথে সাক্ষাৎ করতে পেরে এবং দোয়া নিতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। তিনি শিক্ষানুরাগী, তাঁর যে শিক্ষার প্রতি অনুরাগ তা সারাদেশের মানুষ জানে। আমার মরহুম পিতা এবিএম মহিউদ্দিন চৌধুরীকেও দেখেছি, তাঁর কাছ থেকে অনেক সময় শিক্ষা ব্যবস্থা নিয়ে পরামর্শ নিতেন। আমাদের প্রয়াত নেতা এম এ মান্নান, আমার বাবা এবিএম মহিউদ্দিন চৌধুরী এবং নুরুল ইসলাম বিএসসি’র আমলেই বাকলিয়ায় যে উন্নয়ন হয়েছে, তার ধারাবাহিকতা আমি অব্যাহত রাখার জন্য কাজ করে যাচ্ছি। তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন কর্মী হিসেবে একাই শিক্ষা প্রতিষ্ঠান প্রতিষ্ঠাসহ যেসব কাজ করেছেন, তা অন্য দলের অনেক বড় বড় নেতারা মিলেও করতে পারেনি। আশা করি এর সুফল আমরা নির্বাচনে পাবো।

এ সময় নগর আওয়ামী লীগ নেতা জামশেদুল আলম চৌধুরী, কাউন্সিলর নুর মোস্তফা টিনু উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ০৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।