ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

গ্রামাঞ্চলে অভূতপূর্ব উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী: মোতালেব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৯ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
গ্রামাঞ্চলে অভূতপূর্ব উন্নয়ন করেছেন প্রধানমন্ত্রী: মোতালেব

চট্টগ্রাম: চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের স্বতন্ত্র প্রার্থী ও সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব সিআইপি বলেন, সাতকানিয়া-লোহাগাড়ার গ্রামাঞ্চলে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবকাঠামো, শিক্ষা ও চিকিৎসা সহ বিভিন্ন ক্ষেত্রে অভূতপূর্ব উন্নয়ন করেছেন। অনেক উন্নয়ন এখনো দৃশ্যমান হয়নি।

অনেক উন্নয়ন এখনো চলমান রয়েছে। শেখ হাসিনার এসব উন্নয়ন ও অগ্রযাত্রা অব্যাহত রাখতে হলে আগামী ৭ জানুয়ারি ভোটারদেরকে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ঈগল মার্কায় ভোট দিতে হবে।
এ সময় তিনি সাতকানিয়া-লোহাগাড়ার সন্ত্রাস ও মাদক  নির্মূল এবং আরো ব্যাপক উন্নয়নে ঈগল মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।  

বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) দিনব্যাপী লোহাগাড়া উপজেলার পদুয়া ইউনিয়ন ও চরম্বা ইউনিয়নের বিভিন্ন এলাকায় প্রচারণা, গণসংযোগ ও পথসভায় এসব কথা বলেন।  

এদিন সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত লোহাগাড়ার পদুয়া ইউনিয়নের উত্তর পদুয়া ঠাকুরদিঘী, জঙ্গল পদুয়া, দরগাহ মুড়া, ফরিয়াদিরকুল, তেওয়ারী হাট, নাওঘাটা, ধলিবিলা, আধাঁরমানিক, ছগিরা পাড়া, বাঘমুয়া, আলী সিকদার পাড়া ও ফরেষ্ট অফিস সংলগ্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেন। বিকেল ৩ টায় চরম্বা ইউনিয়নের জামছড়ি ব্রীজ, তেলীবিলা, কালোয়ার পাড়া, চৌধুরী পাড়া দিঘীর পাড়, বাইয়ার পাড়া স্টেশন, মহাজন মসজিদ, নয়া বাজার, বিবিরবিলা, মাইজবিলা, রাজঘাটা, নোয়ারবিলা ও নাফারটিলা বাজারে গণসংযোগ ও পথসভায় বক্তব্য রাখেন ঈগল প্রতিকের প্রার্থী আব্দুল মোতালেব সিআইপি।  

পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী, সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন হিরু, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান মিন্টু, সাংগঠনিক সম্পাদক মুজিবুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবুল কালাম আজাদ,পদুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহমুদুল হক, সাধারণ সম্পাদক আবচার আহমদ, পদুয়া ইউপি চেয়ারম্যান হারুনুর রশিদ ও উপজেলা মৎস্যজীবী লীগের সিনিয়র সহ-সভাপতি আকতার কামাল পারভেজ, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের শিক্ষা ও  প্রশিক্ষণ সম্পাদক মো. জামিল উদ্দিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক রিদওয়ানুল হক সুজন, সাধারণ সম্পাদক হুমায়ুন কবির, সহ-সভাপতি জয়নাল আবেদীন মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান রকি, উপজেলা তাঁতী লীগের সহ-সভাপতি রাশেদুল ইসলাম চৌধুরী ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এরশাদুর রহমান রিয়াদ প্রমুখ। এ সময় উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের ইউনিয়ন-ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক সহ বিভিন্ন শ্রেণী-পেশার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।  

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।