ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অভিজ্ঞতা-শ্রম দিয়ে এলাকার উন্নয়নে কাজ করবো: আবদুচ ছালাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৮ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
অভিজ্ঞতা-শ্রম দিয়ে এলাকার উন্নয়নে কাজ করবো: আবদুচ ছালাম

চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-পাচঁলাইশ-বোয়ালখালী) আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালাম বৃহস্পতিবার (২১ ডিসেম্বর) পশ্চিম ষোলশহর এলাকায় গণসংযোগ করেছেন।

বৃহস্পতিবার সকাল থেকে তিনি পশ্চিম ষোলশহরের মির্জাপুর, মোহাম্মদপুর, খতিবের হাট, নাজির পাড়া, হিন্দু পাড়া, সুন্নিয়া মাদ্রাসা, শ্যামলী আবাসিক, বিবির হাট সহ বিভিন্ন এলাকায়  গণসংযোগ করেন।

 

পরে রাতে অর্কিড স্কুল প্রাঙ্গণ, মওলানা নুর আহম্মদ কাদেরী বাড়ি, পাঁচলাইশের কমিশনার শফির বাড়ি স্থানীয় ভোটারদের সঙ্গে উঠান বৈঠকে মিলিত হন।  

এ সময় আবদুচ ছালাম বলেন, আপনারা আমাকে একবার সুযোগ দিয়ে দেখেন, আপনারা ঠকবেন না।

 আমি কঠোর পরিশ্রমের মাধ্যমে এতদুর এসেছি। আপনারা আমাকে মহান জাতীয় সংসদে আপনাদের প্রতিনিধিত্ব করার সুযোগ দেন। আমার অভিজ্ঞতা, মেধা ও শ্রম দিয়ে এলাকার ভাগ্য উন্নয়নে কাজ করব। বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা ঊনার মনোনীত প্রতিনিধি হিসাবে চট্টগ্রামের উন্নয়নে কাজ করার সুযোগ হয়েছে। দিন রাত আমি এক করে কাজ করে গেছি।  চট্টগ্রামের অন্যতম প্রধান সমস্যা জলাবদ্ধা ও জলোচ্ছাসের হাত থেকে নগরীকে সুরক্ষা দিতে অনেক মেগা প্রকল্প আমি প্রিয় নেত্রীর কাছ থেকে অনুমোদন নিতে সক্ষম হয়েছি। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে কেটলি মার্কায় ভোট দিয়ে জয়ী করলে এলাকার জনগণকে উন্নয়ন উপহার দিবো।

বাংলা সময়: ২২২০ ঘণ্টা, ডিসেম্বর ২১, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।