ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অটোরিকশা চোর চক্রের সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
অটোরিকশা চোর চক্রের সদস্য গ্রেফতার

চট্টগ্রাম: নগরের সিএনজি অটোরিকশা চোর চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে হালিশহর থানা পুলিশ। এ সময় চোরাই সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) হালিশহর থানাধীন পানির কল ২৫নং ওয়ার্ড কাউন্সিলর অফিসের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মো. রফিক প্রকাশ আলী (৫০) নগরের পাহাড়তলী এলাকার বাসিন্দা।

এ সময় তার কাছ থেকে ১টি পেশাদার ড্রাইভিং লাইসেন্স, নগদ দুই হাজার ৩৫০ টাকা, ৩টি বাটন মোবাইল ও ৭টি সিম উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, গত ২০ ডিসেম্বর হালিশহর থানার কিউরেক্স হাসপাতালের সামনে থেকে সাকিব নামে এক ব্যক্তির সিএনজি অটোরিকশা চুরি হয়ে যায়। পরে চোরের দল তার কাছ থেকে এক লাখ টাকা দাবি করেছিল গাড়ি ফেরত দেবে বলে। তিনি ২৫ হাজার টাকা পরিশোধ করার পরও গাড়ি ফেরত না দিয়ে টাকা দাবি করা ব্যক্তি মোবাইল বন্ধ করে দেন। পরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে শুক্রবার পানির কল এলাকা থেকে রফিককে গ্রেফতার করা হয়।

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কায়সার হামিদ বাংলানিউজকে বলেন, ভুক্তভোগী সিএনজি মালিক এহাজার দায়েরের পর গাড়ি উদ্ধারে অভিযান শুরু হয়। টানা ২ দিন গভীর পর্যোলোচনা করে চোর সনাক্ত করে অভিযান পরিচালনা করে সিএনজি অটোরিকশা সহ চোরকে গ্রেফতার করতে সক্ষম হই। তার বিরুদ্ধে নগরের একাধিক থানায় মামলা রয়েছে।

ওসি আরো বলেন, রফিকের কাছে আরও কিছু সিএনজি অটোরিকশা রয়েছে। সেগুলো উদ্ধার করতে তাকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। রোববার আদালতে শুনানি হবে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।