ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

অসচ্ছল জনগোষ্ঠীর পুনর্বাসনের জন্য উদ্যোগ নেওয়া হবে: মনজুর আলম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
অসচ্ছল জনগোষ্ঠীর পুনর্বাসনের জন্য উদ্যোগ নেওয়া হবে: মনজুর আলম

চট্টগ্রাম: চট্টগ্রাম-১০ আসনের (ডবলমুরিং-হালিশহর) স্বতন্ত্র প্রার্থী সাবেক মোহাম্মদ মনজুর আলম উন্নয়নের জন্য ফুলকপি প্রতীকে ভোট দেওয়ার অনুরোধ জানিয়ে বলেছেন, দেশের অস্বচ্ছল, ভুমিহীন ও গৃহহীন জনগোষ্ঠীর কল্যাণে সরকার আশ্রয়ন কর্মসুচি গ্রহণ করেছেন। সেই আলোকে আমার নির্বাচনী এলাকার অসচ্ছল জনগোষ্ঠীর জন্য পুনর্বাসনের উদ্যোগ গ্রহণ করা হবে।

শুকবার (২২ ডিসেম্বর) বিকেলে নগরীর ২৪ নং উত্তর আগ্রাবাদ ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।  

স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম গণসংযোগকালে টিএন্ডটি কলোনি, মৌলভিপাড়া, হাজিপাড়া, দাইয়াপাড়া, গুলবাগ, বেপারীপাড়া, এক্সেস রোড, শান্তিবাগ, হালিশহর হাউজিং এস্টেটের কে ব্লক, এল ব্লক ও আনন্দীপুর হাউজিং সোসাইটিতে পথসভা করেন।

এছাড়াও দুপুরে এইচ এম ভবন অডিটরিয়ামে নারীদের সাথে মতবিনিময় করেন এবং বস্তিবাসী মানুষদেরকে নিয়ে বৈঠক করেন।  

এ সময় তিনি আরও বলেন, নারীর ক্ষমতায়নে আমি সচেষ্ঠ থাকবো। নারী পুরুষের মধ্যে আমার নির্বাচনী এলাকায় কোন বৈষম্য থাকবে না। অসচ্ছল জনগোষ্ঠীর জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

জনসংযোগ ও মতবিনিময়ে গোলাম মোহাম্মদ, হাজী ইদ্রিছ, আব্দুল আজিজ সরদার, জাফর মোহাম্মদ, বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ হারিছ, সাবেক কমিশনার জাবেদ নজরুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাদী, আলী ফজল, মোহাম্মদ ফেরদৌস ইউসুফ, মোহাম্মদ হারুন ইউসুফ, হাজী মোহাম্মদ ইদ্রিস, হাজী আব্দুর রহিম, মো. দেলোয়ার, মো. মিরাজ, আশরাফ, মো. খোকন, আছিয়া বেগম, সাহিদা বেগম, আমিনা বেগম ও মিনু আরা সহ সংশ্লিষ্ট এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ মতবিনিময় করেন।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।