ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পটিয়ায় যুবলীগ নেতা জমির উদ্দিনের মুক্তির দাবিতে বিক্ষোভ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২৮ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
পটিয়ায় যুবলীগ নেতা জমির উদ্দিনের মুক্তির দাবিতে বিক্ষোভ ...

চট্টগ্রাম: পটিয়া উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও নৌকা প্রার্থীর সমর্থক ডিএম জমির উদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগ, যুবলীগ সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

শুক্রবার (২২ ডিসেম্বর) দুপুরে শতাধিক নেতাকর্মীদের নিয়ে এই মিছিলটি পৌর এলাকার গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্যে শেষ হয়।

এতে উপস্থিত ছিলেন যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম, উপজেলা আওয়ামী লীগ নেতা প্রজ্ঞাজ্যোতি বড়ুয়া লিটন, কচুয়াই ইউপি চেয়ারম্যান ইনজামুল হক জসীম, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোহেল মোহাম্মদ নিজাম উদ্দিন, সাইফুল্লাহ পলাশ, জসিম উদ্দিন, পৌরসভা স্বেচ্ছাসেবকলীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, যুবলীগ নেতা জয়নাল আবেদীন রাসেল, মোহাম্মদ সাইফুল ইসলাম সাইফু,  শ্রমিক লীগ সভাপতি শফিকুল ইসলাম শফি, যুবনেতা ইকবাল হোসেন, সাইফুদ্দিন ভোলা, রুবেল, রোনাল, আনোয়ার হোসেন, ছোটন আচার্য্য,  আকতার হোসেন বাবু, কামাল উদ্দিন, আরিফ, নয়ন শর্মা, মো. সাকিব হোসেন, ছৈয়দনুর, মাহবুবুর আলম, রাফি প্রমুখ।

এ সময় যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বদিউল আলম বলেন, দলীয় নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে নৌকার নিশ্চিত বিজয়কে রুখে দিতে ও নির্বাচন বানচাল করতে ষড়যন্ত্রে লিপ্ত আছে বিএনপি, জামাত, জাতীয় পার্টির এজেন্ডা বাস্তবায়নকারী সামশুল হক চৌধুরী।

তার ধরুন প্রধানমন্ত্রীর বিশ্বস্ত দলের দুঃসময়ের নেতাকর্মীদের মিথ্যা মামলা দিয়ে বিগত ১৫ বছর ধরে হয়রানি করে আসছে। আজ পটিয়ার আওয়ামী রাজনীতির ত্যাগী নেতা জমির উদ্দিনকে মিথ্যা হয়রানিমূলক মামলা দিয়ে গ্রেফতার করা হয়েছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। একই সাথে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করে বলছি এই মিথ্যা মামলা প্রত্যাহার করে যুবলীগ নেতা জমির উদ্দিনকে মুক্তি না দিলে কঠোর কর্মসূচি দেওয়া হবে।

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।