ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

জনগণের রায়কে ক্ষমতা নয় দায়িত্ব হিসেবে পালন করবো: আবদুচ ছালাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৯ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
জনগণের রায়কে ক্ষমতা নয় দায়িত্ব হিসেবে পালন করবো: আবদুচ ছালাম

চট্টগ্রাম: চট্টগ্রাম-৮ (চান্দগাঁও-বোয়ালখালী) আসনে স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালাম বলেছেন, একজন রাজনৈতিক কর্মী হিসেবে আমি মনে করি জনগণই সকল ক্ষমতার মালিক। জনগণ রায় দিলেই রাজনৈতিক নেতৃবৃন্দ ক্ষমতা লাভ করতে পারেন, নেতৃত্বের আসনে বসতে পারেন।

জনগণের রায়ে প্রাপ্ত ক্ষমতা কখনোই ভোগের নয়, বরং দায়িত্বের। আমি আপনাদের রায় নিয়ে মহান জাতীয় সংসদে গিয়ে আপনাদের চাওয়া পাওয়া ও সুখ-দুঃখের কথা তুলে ধরার ক্ষমতা চাই।
আপনাদের সেবায় কাজ করার ক্ষমতা চাই।  

শুক্রবার (২২ ডিসেম্বর) তিনি জুমা’র নামাজ আদায় করে গণসংযোগ শুরু করেন এবং চান্দগাঁও জেলে পাড়া, লাল মিয়া খলিফার বাড়ি, প্রধান নির্বাচনী কার্যালয় ও শাপলা ক্লাবে পৃথক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন।

তিনি আরও বলেন, কএর আগেও আমি চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান হিসেবে জনগণের কল্যানে কাজ করার সুযোগ কিংবা ক্ষমতা পেয়েছিলাম। আমি সেই ক্ষমতাকে চট্টগ্রামের সার্বিক উন্নয়ন ও মানুষের কল্যানে কাজে লাগিয়েছি। এমনকি চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান পদে না থেকেও আমি বিভিন্ন সেবা সংস্থার সাথে নিয়মিত যোগাযোগ রেখে উন্নয়ন কার্যক্রমকে গতিশীল রাখার চেষ্টা করেছি। জনকল্যাণে কাজ করাটা আমার নেশায় পরিনত হয়েছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে আমাকে কেটলি মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবার দায়িত্ব পালন করার সুযোগ দিন।  

বাংলাদেশ সময়: ২১৫০ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।