ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মানুষের কল্যাণে কাজ করাই আমার ব্রত: আবদুচ ছালাম

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০০ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
মানুষের কল্যাণে কাজ করাই আমার ব্রত: আবদুচ ছালাম

চট্টগ্রাম:  চট্টগ্রাম-৮ আসনের স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালাম বলেছেন, অত্যন্ত সাধারণ পরিবারের সন্তান আমি। সাধারণ মানুষের সাথে মিলে মিলে আমার বেড়ে ওঠা।

মানুষ কি চায়, কিসে মানুষের কল্যাণ হবে, আমার চিন্তা চেতনায় সব সময় এসব বিষয় কাজ করে। স্বভাবগত ভাবেই আমি কাজ পাগল, কাজের মধ্যে থাকতেই ভালবাসি।
মানুষ আমাকে বলে আমি একজন সফল মানুষ। কিন্তু বৃহত্তর জনগোষ্ঠীর সার্বিক উন্নয়ন করতে পারাকেই আমি চরম সফলতা হিসেবে দেখি।  

রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় পূর্ব মোহরা মসজিদ মার্কেট, ছোট বাকলিয়া ইসলাম মিস্ত্রির বাড়ি ও পুরাতন জানালী হাটে উঠান বৈঠকে কেটলি মার্কায় ভোট প্রার্থনা করে তিনি এসব কথা বলেন।  

এদিন স্বতন্ত্র প্রার্থী আবদুচ ছালাম উপজেলার কালুরঘাট ব্রিজ, পাঠান পাড়া, চৌধুরী হাট, ফকিরাখালী, মসজিদ ঘাট, ঘাটিয়াল পাড়া, সরবতীবর বাড়ী, অট্টল, সৈয়দনগর, চান্দারহাট, সৈয়দপুর, গোরস্তানের টেক, জোটপুকুর, হাজীরহাট, উপজেলা সদরে গণসংযোগ করেন।  

তিনি আরও বলেন, মানুষের কল্যাণে কাজ করাকে আমার নেশায় পরিণত করেছেন জাতির জনকের কন্যা জননেত্রী শেখ হাসিনা। গণমানুষের মুখে হাসি ফোটাতে বঙ্গবন্ধুকন্যার অক্লান্ত পরিশ্রম আমাকে অনুপ্রাণিত করেছে। জীবনের শেষ নিঃশ্বাস পর্যন্ত আমি মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই। আগামী নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত করলে মানুষের জন্য কাজ করার সুযোগকে আমি শতভাগ কাজে লাগাবো।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৪, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।