ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনা ক্ষমতায় বলেই সব ধর্মের মানুষ শান্তিতে আছে: মোতাহেরুল ইসলাম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
শেখ হাসিনা ক্ষমতায় বলেই সব ধর্মের মানুষ শান্তিতে আছে: মোতাহেরুল ইসলাম পটিয়ায় হিন্দু সমাজ সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভায় বক্তব্য দিচ্ছেন নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী

চট্টগ্রাম: চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের আওয়ামী লীগের মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই সব ধর্মের মানুষ যার যার ধর্ম উৎসব মুখর পরিবেশে উদযাপন করে আসছে। বাংলাদেশ এখন শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় এগিয়ে যাচ্ছে।

 

সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে রুকু গার্ডেন ও বিকেলে আবদুর রহমান বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে পটিয়া হিন্দু সমাজ ও সনাতনী সম্প্রদায়ের পৃথক দুটি মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।  

মোতাহেরুল ইসলাম বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা দেশ উন্নয়নের মহাসড়কে পরিণত হয়েছে।

শেখ হাসিনা সরকার ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ যার যার ধর্ম উৎসবমুখর পরিবেশে উদযাপন করে আসছে। বাংলাদেশ এখন শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক চেতনায় এগিয়ে যাচ্ছে।  

তিনি আরও বলেন, পটিয়া হচ্ছে হিন্দু, বৌদ্ধ সম্প্রদায় অধ্যুষিত জনপদ। এই জনপদকে উন্নয়ন বঞ্চিত করা হয়েছে। কারণ বর্তমান এমপি আমাদের দলের আদর্শিক কর্মী না হওয়ায় তার মনের মাঝে সাম্প্রদায়িক চিন্তা ভাবনা কাজ করত। যে কারণে বিগত ১৫ বছর হাজার হাজার কোটি টাকার উন্নয়নের কথা বললেও হিন্দু ও বৌদ্ধ অধ্যুষিত জনপদে কোনো উন্নয়ন হয়নি।  

উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান ও জেলা আ‘লীগ স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরীর সভাপতিত্বে ও বিশ্বজিৎ দাশের পরিচালনায় বক্তব্য রাখেন সাবেক এমপি চেমন আরা তৈয়ব, দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি মোসলেম উদ্দিন আহমদের স্ত্রী শিরিণ আকতার, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আইযুব আলী, যুগ্ম সাধারণ সম্পাদক প্রদীপ দাশ, সাংগঠনিক সম্পাদক আমম টিপু সুলতান চৌধুরী, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম সামশুজ্জমান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, কেন্দ্রীয় আ‘লীগ উপ-কমিটির সদস্য সত্যজিৎ দাশ রুপু, কাউন্সিলর ইঞ্জিনিয়ার রূপক কুমার সেন, প্রদীপ বিশ্বাস, আশীষ গোস্বামী, কৃষ্ণপ্রসাদ ধর, প্রণব দাশ, পুলক চৌধুরী, নিখিল দে, প্রবোধ রায় চন্দন, যুবলীগ নেতা সাইফুল হাসান টিটু, রাজু দাশ হিরো, নুর আলম ছিদ্দিকী, মহিলা নেত্রী সাজেদা বেগম, রেখা দাশ, সুমী দে সাথী।  

অপরদিকে, পটিয়া সনাতনী সম্প্রদায়ের উদ্যোগে আবদুর রহমান সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পটিয়া উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি বিমল মিত্রের সভাপতিত্বে ও তাপস কুমার দের পরিচালনায় মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।  

এছাড়া খরনা ইউনিয়নের মুজাফরাবাদ, লালালখীল, চৌধুরীপাড়া, খরনা স্টেশন, ওয়াহিদুলপাড়া,  কইশ্যাপাড়া, মাঝিরপাড়া, মধ্যম খরনা, পূর্ব খরনা, উত্তর খরনা ফকিরপাড়া, দক্ষিণ খরনা বিভিন্ন এলাকায় নৌকা মার্কায় ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ করেন মোতাহেরুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ২০২৯ ঘণ্টা, ডিসেম্বর ২৫, ২০২৩
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।