ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ভোগান্তিহীন প্রতিশ্রুত সেবা নিশ্চিত করবে সিভাসু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩
ভোগান্তিহীন প্রতিশ্রুত সেবা নিশ্চিত করবে সিভাসু ...

চট্টগ্রাম: চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারী, নিরাপত্তা প্রহরী ও খামারীদের নিয়ে অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে স্টেকহোল্ডারদের সমন্বয়ে অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার (২৭ ডিসেম্বর) সকালে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের কনফারেন্স রুমে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

 

চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির সভাপতি অধ্যাপক ড. গউজ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ট্রেজারার অধ্যাপক ড. মো. কামাল।  

কর্মশালায় অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা বিষয়ে বিস্তারিত তুলে ধরেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মোহাম্মদ মেজবাহ উদ্দিন।

তিনি বলেন, অভিযোগ প্রতিকার ব্যবস্থাপনা এমন একটি প্ল্যাটফরম যার মাধ্যমে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রী, খামারী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীসহ সংশ্লিষ্ট সবার ভোগান্তিহীন প্রতিশ্রুত সেবা নিশ্চিত করবে।

এসময় বক্তব্য দেন চট্টগ্রাম ভেটেরিনারি ও অ্যানিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও বিকল্প ফোকাল পয়েন্ট ডা. মো. রিদুয়ান পাশা, পরীক্ষা নিয়ন্ত্রক দফতরের উপ-পরিচালক ড. মো. নুরুজ্জামান  প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০২৩ 
বিই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।