ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

প্রধানমন্ত্রীর সাথে ফুলকপি প্রতীকের প্রার্থী বিজয় কুমারের সাক্ষাৎ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
প্রধানমন্ত্রীর সাথে ফুলকপি প্রতীকের প্রার্থী বিজয় কুমারের সাক্ষাৎ ...

চট্টগ্রাম: বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে সৌজন্য সাক্ষাৎ করে দোয়া ও আশীর্বাদ নিয়েছেন চট্টগ্রাম-৮ আসনে ফুলকপি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বিজয় কুমার চৌধুরী।  

বুধবার (২৭ ডিসেম্বর) দুপুর দেড়টায় গণভবনে প্রধানমন্ত্রী সাথে সাক্ষাৎ করেন তিনি।

এসময় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নির্বাচন ঘিরে চট্টগ্রাম-৮ আসনের জনগণের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে বলে জানিয়েছেন বিজয় কুমার চৌধুরী।  

তিনি বলেন, প্রধানমন্ত্রী আসন্ন ৭ জানুয়ারির নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, অংশগ্রহণমূলক ও উৎসবমুখর পরিবেশে হবে বলে জানিয়েছেন।

ভোটারবান্ধব পরিবেশ বজায় রেখে, নির্বাচনে অংশগ্রহণের মানসিকতা ধারণ করেই প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের নির্বাচনে অংশ নিতে হবে বলে জানান তিনি।

বিজয় কুমার আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী আমার মেসো শ্বশুর অধ্যক্ষ গোপাল কৃষ্ণ মুহুরীর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছেন, আমাদের পরিবারের খোঁজ-খবর নিয়েছেন। তিনি বোয়ালখালীবাসিকে সালাম/নমস্কার জানিয়েছেন। আবারও নির্বাচিত হয়ে এই আসনের জনগণের জীবনমান উন্নয়নের প্রত্যয় ব্যক্ত করেছেন।

উল্লেখ্য, স্বতন্ত্র প্রার্থী বিজয় কুমার চৌধুরী চট্টগ্রাম সিটি করপোরেশনের জামালখান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর। এই আওয়ামী লীগ নেতার গ্রামের বাড়ি বোয়ালখালীর সারোয়াতলী গ্রামে। পেশায় প্রকৌশলী বিজয় ২০০০ সাল থেকে ২০১০ সাল পর্যন্ত বাখরাবাদ গ্যাস সিস্টেমস লিমিটেড (বিজিএসএল) এ কর্মরত ছিলেন। ছাত্রজীবনে তিনি চট্টগ্রাম বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (চুয়েট) ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলেন।  

বাংলাদেশ সময়: ১২৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
এসি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।