ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

আলুর দাম নিয়ন্ত্রণে রিয়াজউদ্দিন বাজারে অভিযান 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
আলুর দাম নিয়ন্ত্রণে রিয়াজউদ্দিন বাজারে অভিযান 

চট্টগ্রাম: আলুর দাম নিয়ন্ত্রণে নগরের বিভিন্ন জায়গার আলুর আড়তে অভিযান পরিচালনা করেছে চট্টগ্রাম জেলা প্রশাসন।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেল নগরের রিয়াজউদ্দিন বাজারে আলুর আড়তে অভিযান পরিচালনা করেন চট্টগ্রাম জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক।

 

এ সময় মূল্য তালিকা ও ক্রয় রশিদ না থাকায় কুসুমপুরা ট্রেডার্সকে ৫ হাজার, মামুন ট্রেডার্সকে ৫ হাজার, শাহ আমানত ট্রেডার্সকে ৫ হাজার এবং ইউসুফ ট্রেডার্সকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।  এছাড়াও অন্য আড়তদারদেরকে সতর্ক করা হয়।

 

উমর ফারুক বাংলানিউজকে বলেন, অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে চট্টগ্রাম জেলা প্রশাসনের পক্ষ হতে এ ধরনের অভিযান চলমান থাকবে। আলু সিন্ডিকেট করে রেখেছে এমন কারো সম্পৃক্ততা পেলে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

জেলা প্রশাসক আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান বাংলানিউজকে বলেন, কাগজপত্র ছাড়া ব্যবসা পরিচালনা করা যাবে না, আমরা সবসময় সকল ব্যবসায়ীদের ক্রয় ও বিক্রয় রশিদের মাধমে ব্যাবসা পরিচালনা করার জন্য বলে আসছি। কিন্তু দেখা যায় এটা না করে সিন্ডিকেট হিসেবে এক শ্রেণির ব্যবসায়ী ব্যাবসা পরিচালনা করেন এটা কখনোই কাম্য না। তাই অনেককে জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩ 
বিই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।