ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

মনজুর আলমের প্রতি ইসলামী ঐক্যজোটের সমর্থন 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
মনজুর আলমের প্রতি ইসলামী ঐক্যজোটের সমর্থন 

চট্টগ্রাম: চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলমকে সমর্থন দিয়েছে ইসলামী ঐক্যজোট চট্টগ্রাম মহানগর।  

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে মোস্তফা হাকিম ডিগ্রি কলেজ মাঠে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা অডিটরিয়ামে অনুষ্ঠিত ইসলামী ঐক্যজোটের এক সভায় ফুলকপি প্রতীকের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম-কে আনুষ্ঠানিক সমর্থন জানানো হয়।

এ আসনে ইসলামী ঐক্যজোটের কোনো প্রার্থী নেই।  

জামিয়া ফারুকীয়া মাদ্রাসার পরিচালক মাওলানা সলিম উল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত ইসলামী ঐক্যজোটের মূল কর্ণধার আল্লামা মোহাম্মদ শফির ছেলে বিশিষ্ট আলেম ও মোহাদ্দীন সাইকুল ইসলাম সাহেবজাদা মাওলানা মোহাম্মদ আনাছ মাদানী চট্টগ্রাম-১০ আসনের স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম-কে সমর্থনের প্রস্তাব করলে উপস্থিত ইসলামী ঐক্যজোটের সকল নেতা এবং আলেমবৃন্দ তাঁর এই প্রস্তাব সমর্থন করেন।

 

স্বতন্ত্র প্রার্থী সাবেক মেয়র মোহাম্মদ মনজুর আলম তাঁকে ইসলামী ঐক্যজোট সমর্থন করায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে বলেন, আল্লাহর রহমত আমার উপর বর্ষিত হলে আগামী নির্বাচনে আমার ফুলকপি প্রতীক জয়ী হবে। আমি বিগত ৩০ বছর ধরে মানবকল্যাণে নিয়োজিত আছি। আমি কামিয়াব হলে আমার ভোটারদের প্রতি সম্মান ও মর্যাদা রক্ষা করবো। আমার দরজা সবসময় আমার এলাকাবাসীর জন্য খোলা থাকবে। আমার নির্বাচনী এলাকার জনগণ ফুলকপি প্রতীককে মনে-প্রাণে ধারণ করেছে। তাঁরা আমাকে ফুলকপি প্রতীকে ভোট দেবে। এ বিশ্বাস আমার শতভাগ।  

অনুষ্ঠানে মাওলানা মঈনুদ্দীন রুহী, মাওলানা সরোয়ার আলম, মাওলানা আব্দুল জব্বার, মাওলানা ফরিদুল আলম, মাওলানা আতিক উল্লাহ, মাওলানা মাহমুদুর রশীদ, মাওলানা সানাউল্লাহ, মাওলানা নুরুল আলম এবং স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলমের প্রধান এজেন্ট হারুন ইউসুফ সহ অন্যরা বক্তব্য রাখেন।  

অনুষ্ঠানে মোনাজাত পরিচালনা করেন মাওলানা আল্লামা সলিমউল্লাহ।

এদিকে বৃহস্পতিবার বিকালে ১৩নং ওয়ার্ডে গণসংযোগ করেন মোহাম্মদ মনজুর আলম।

গণসংযোগকালে তিনি এ ওয়ার্ডের মাস্টার লেন, রেলওয়ে স্কুল এলাকা, শেখ রাসেল পার্ক এলাকা, ক্যান্টিন গেট এলাকা, আমবাগান এলাকা, ফ্লোরা রোড, আবহাওয়া অফিস এলাকা, বটতল-ঝাউতলা বাজার, কমিশনার গলি, ঝলক ক্লাব এলাকা, ওয়ার্লেস ঝাউতলা স্কুল, পাহাড়তলী কলেজ রোড, ওয়ার্লেস মোড়, মুরগীর ফার্ম, জালালাবাদ, কৃষ্ণচুড়া আবাসিক, মুক্তিযোদ্ধা ভবন এলাকা এবং কাঁঠালবাগান মোড় সহ ১৮টি স্থানে পথসভায় বক্তব্য দেন।  

পথসভায় মোহাম্মদ মনজুর আলম বলেন, আমাকে ফুলকপি প্রতীকে ভোট দিন। নির্বাচিত হলে আমার নির্বাচনী এলাকার রাস্তাঘাট নালা-নর্দমাসহ অবকাঠামোগত উন্নয়ন এবং শিক্ষা ও স্বাস্থ্য খাতে কল্যাণধর্মী কার্যক্রমে ভূমিকা থাকবে।  

এরপর স্বতন্ত্র প্রার্থী মোহাম্মদ মনজুর আলম তাঁর প্রধান নির্বাচন কার্যালয়ে চট্টগ্রাম-১০ নির্বাচনী এলাকা থেকে আসা বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষদের সাথে মতবিনিময় করেন।  

এ সকল কর্মসূচিতে গোলাম মোস্তফা, আবুল কালাম, আবু তাহের, আল ইসলাম, খোরশেদ আলম, ইয়াছিন, আব্দুল হক, আব্দুর রব, আবুল কালাম পুতুল, আলাউদ্দিন, সাখাওয়াত, কায়সার, দেলোয়ার, রফিক এবং মোহাম্মদ নিজামুল আলম, মোহাম্মদ সরওয়ার আলম, মোহাম্মদ ফারুক আজম, মোহাম্মদ সাইফুল আলম, মোহাম্মদ সাহিদুল আলম, ফেরদৌস ইউসুফ, হারুন ইউসুফ, নিপুর চৌধুরী, জাহিদুল হক, আরিফুল হক সহ অন্যরা মতামত ব্যক্ত করেন।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।