ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

দেশের শান্তি-সমৃদ্ধির জন্য নৌকায় ভোট দিন: মোতাহেরুল ইসলাম 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৪ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
দেশের শান্তি-সমৃদ্ধির জন্য নৌকায় ভোট দিন: মোতাহেরুল ইসলাম 

চট্টগ্রাম: দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধি চাইলে নৌকার কোনো বিকল্প নেই। বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে উন্নয়ন কাজ চলছে।

আগামীতেও শেখ হাসিনার সরকার দরকার। বিএনপির আমলে সাধারণ মানুষের চলাচলের কোনো নিরাপত্তা ছিল না।
ব্যবসা-বাণিজ্য হয়ে পড়েছিল স্থবির। মানুষের মনোবল ভেঙে পড়েছিল। আমরা সেই অবস্থা থেকে সাধারণ মানুষকে বের করে এনেছি। মানুষের মধ্যে আওয়ামী লীগের প্রতি এখন আত্মবিশ্বাস ফিরে এসেছে। এই ধারা অব্যাহত রাখতে হবে।  

শুক্রবার (২৯ ডিসেম্বর) পটিয়া উপজেলা বড়লিয়া ইউনিয়নের ছৈয়দ শাহগদী (রা:) মাজার জিয়ারত ও জুমার নামাজ আদায় করে গণসংযোগ ও পথসভাকালে নৌকার তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজুর রহমান, সহ সভাপতি আইয়ুব আলী, সদস্য রাশেদ মনোয়ার, দক্ষিণ জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: তিমির বরণ চৌধুরী, সাবেক উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, বড়লিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহীনুল ইসলাম শানু, দক্ষিণ ভুর্ষি ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুহাম্মদ ছৈয়দ, সাবেক চেয়াম্যোন গাজী মোহাম্মদ ইদ্রিস, যুবলীগ নেতা এমএ রহিম, মুর্তজা কামাল মুন্সি, প্রজ্ঞাজ্যোতি বড়ুয়া লিটন, ইঞ্জিনিয়ার মোরশেদ উল্লাহ, বড়লিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি সুপ্রিয় বড়ুয়া রূপম,  বড়লিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি উজ্জ্বল চৌধুরী চন্দন, সাধারণ সম্পাদক ইউনুছ তালুকদার, যুবলীগ নেতা নুরুল আলম, ছৈয়দ নুরুল আবছার, জাহাঙ্গীর আলম সজীব, মফিজ মেম্বার,মনছুর মেম্বার,দিদারুল আলম, রুপলু মেম্বার, মামুনুর রশিদ মামুন, আবদুর রহমান জুনু, মুরাদ চৌধুরী, শোয়েব হাজারী, মহিউদ্দিন, ইসমাইল শরীফ, গিয়াস উদ্দিন শরীফ, মো. ইছহাক, আলতাস মাষ্টার, রিটন বড়ুয়া, অন্তু আচার্য্য, মো. ইলিয়াছ, জহুরুল ইসলাম লাভু, জীবন বড়–য়া পিন্টু, মহিউদ্দিন চৌধুরী, সুনিল মল্লিক, শংকর দত্ত, উত্তম দাশ, জাহাঙ্গীর আলম, বখতিয়ার, জাহেদুল ইসলাম, ওমর ফারুক প্রমুখ।

প্রচারনাকালে নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী আরও বলেন, দেশের উন্নয়নে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। আওয়ামী লীগ যখনই দেশের শাসন ক্ষমতায় থাকে তখনই দেশের উন্নয়ন হয়। তাই আবারো শেখ হাসিনাকে দেশের শাসন ক্ষমতায় আনতে নৌকা প্রতীকে ভোট দিতে হবে। গত ১৫ বছরে পটিয়া আওয়ামী লীগের রাজনীতিকে বর্তমান স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরী ধ্বংস করে দিয়েছেন। তৃণমূল নেতাকর্মীরা রাজনীতি থেকে দূরে সরে গেছেন। পটিয়ার সর্বস্তরের জনগণের দাবির প্রেক্ষিতে দলীয় প্রধান শেখ হাসিনা প্রার্থীতা পরিবর্তন করার কারণে দলের ত্যাগী নেতাকর্মীরা এখন পুনরায় ঐক্যবদ্ধ হয়েছেন। স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীকে ব্যালেটের মাধ্যমে তৃণমূলের ত্যাগী ও নির্যাতিত নেতাকমীরা আগামী ৭ জানুয়ারি নির্বাচনের মাধ্যমে প্রতিহত করবে।

এদিকে প্রার্থীর পাশাপাশি দলীয় লোকজন ছাড়াও ভোট চাইতে নির্বাচনী মাঠে নেমেছেন পরিবারের সদস্যরাও। চট্টগ্রাম-১২ (পটিয়া) আসনের নৌকা প্রতীকের প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মোতাহেরুল ইসলাম চৌধুরীর মেয়ে সাঈদা ইসলাম ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নৌকা প্রতীকে ভোট দেওয়ার আহ্বান জানান। গত ৩-৪ দিন ধরে সাঈদা ইসলাম পটিয়া পৌরসদর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করেন।  

নৌকার প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর মেয়ে সাঈদা ইসলাম বলেন, আমার পিতা উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময়ে কেউ বলতে পারবেন না এক টাকার দুর্নীতি করেছেন। সবাই চিকিৎসা করতে সিঙ্গাপুর যান। আমার পিতা স্ট্রোক করার পরও দেশে চিকিৎসা নিয়ে পটিয়ার মানুষের কাছে ফিরে এসেছেন। তিনি আপাদমস্তক একজন রাজনীতিবিদ। আমাদের জন্মের আগে থেকে তিনি মানুষের জন্য রাজনীতি করেছেন। আমার বাবা সাধারণ জীবনযাপন করেন। এমনকি আমাদেরকেও সাধারণ জীবনযাপনে অভ্যস্ত করেছেন। আমার বাবা নির্বাচিত হলে আমাদের পরিবারের কেউ টেন্ডারবাজি, দখলবাজি, মাদক ব্যবসা, কমিশন বাণিজ্যের সঙ্গে জড়াবে না।  

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, ডিসেম্বর ২৯, ২০২৩
পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।