ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

ভাতিজিকে মারধর: চাচাসহ ৩ জনের বিরুদ্ধে মামলা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৩ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
ভাতিজিকে মারধর: চাচাসহ ৩ জনের বিরুদ্ধে মামলা প্রতীকী ছবি

চট্টগ্রাম: ভাতিজি ও তার মাকে মারধরের অভিযোগে চাচা, চাচি ও চাচাতো ভাইয়ের বিরুদ্ধে মামলা করা হয়েছে।  

সোমবার (১৮ ডিসেম্বর) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেবের আদালতে মামলাটি করেন ভুক্তভোগী ইশরাত জাহান নামে এক বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী।

 

আসামিরা হলেন, নগরের পতেঙ্গা থানার পশ্চিম কাটগড় হিন্দুপাড়ার ২ নম্বর গলির জসীম উদ্দীন (৪৮), তার স্ত্রী শাহীন আক্তার (৪০) ও তার ছেলে মো. ইমরান (১৮)।  

মামলার বিষয়টি বাংলানিউজকে নিশ্চিত করেন বাদীর আইনজীবী অ্যাডভোকেট শাহরিয়ার ইয়াছির আরাফাত তানিম।

 

মামলার এজাহারে উল্লেখ করা হয়, গত ১৪ ডিসেম্বর দুপুরে আসামিরা তাদের ঘরে চিৎকার-চেঁচামেচি করতে থাকলে বাদীর মা রেহেনা বেগম বন্ধ করতে বলেন। এতে আসামিরা উত্তেজিত হয়ে বাদীর ঘরে এসে বাদী ও তার মা’কে  অকথ্য ভাষায় গালিগালাজ করে এলোপাথারি কিলঘুষি লাথি মারে। ফলে তাদের শরীরে জখম হয়। এ ঘটনায় বাদীর মা একই দিনে নগরের পতেঙ্গা থানায় জিডি করে।  একই দিন রাতে পুনরায় বাদীর ঘরে প্রবেশ করে থানায় জিডি করার জেরে বাদী ও তার মা এবং বাদীর মায়ের খালাকে ধরে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে। এ সময় বাদীর মা আসামিদের শান্ত করার চেষ্টা করলেও বাদীর চাচা উল্টো তাদের হুমকি দেয়।  

মামলার বিষয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) মেট্টো ইউনিটের সহকারী উপপরিদর্শক (এএসআই) অজয় বড়ুয়া বাংলানিউজকে বলেন, মামলার তদন্তের জন্য আসামিদের আগামীকাল (সোমবার) পিবিআই অফিসে ডাকা হয়েছে।  

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, ডিসেম্বর ৩১, ২০২৩
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।