ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

২৫টি কার্তুজসহ গ্রেফতার ২

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
২৫টি কার্তুজসহ গ্রেফতার ২

চট্টগ্রাম: নগরের বায়েজিদ বোস্তামী থানার স্টারশিপ গলির মুখ থেকে ২ জনকে ২৫টি শটগানের কার্তুজসহ গ্রেফতার হয়েছে পুলিশ।  

রোববার (৩১ ডিসেম্বর) দিবাগত রাতে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলো, ইউসুফ আহম্মেদ ও মো. নুরুল ইসলাম রানা।  

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বাংলানিউজকে বলেন, স্টারশিপ গলির মুখে হানিফের চা দোকানের সামনে রাস্তার উপর থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে বসানো একটি নিরাপত্তা চেকপোস্টে একটি ব্যাটারিচালিত অটোরিকশা অতিক্রম করার সময় থামানোর জন্য সিগন্যাল দেয়।

তখন অটোরিকশা চালক রিকশা থামালে পিছনের সিটে বসে থাকা ইউসুফ আহম্মেদ ও মো. নুরুল ইসলাম রানা কৌশলে পালানোর সময় তাদের গ্রেফতার করা হয়।  

তিনি আরেও বলেন, ইউসুফ আহম্মেদের কাছে থাকা ব্যাগের ভেতরের একটি কাগজের বক্সের ভিতর থেকে ২৫টি শটগানের কার্তুজ উদ্ধার করা হয়।  আমরা তাদের প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করেছি এবং কিছু তথ্য পেয়েছি। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করেছে। রিমান্ডে এনে তাদের এর উৎস বা গন্তব্য সম্পর্কে জানার চেষ্টা করা হবে।  

গ্রেফতার ইউসুফ আহম্মেদের বিষয়ে ওয়ার্ড কাউন্সিলর মোবারক আলী বাংলানিউজকে বলেন, রোববার রাতে খবর নিয়েছি ও সোমবার সকালে ইউসুফ আহম্মেদ মা ও বউ আমার কাছে এসেছিল। তার মা ও বউ আমাকে জানিয়েছে রাতে বাসায় আসার সময় একটি মোটরসাইকেল থেকে বক্স পড়ে গেছে দেখতে পেয়ে সে সেটি কুড়িয়ে নেয়। পরে রাস্তা দিয়ে আসার সময় পুলিশ তাদের গ্রেফতার করে।  

বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, জানুয়ারি ১, ২০২৪
এমআই/পিডি/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।