ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

শেখ হাসিনাকে পর্দায় দেখতে অপেক্ষায় সন্দ্বীপবাসী

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
শেখ হাসিনাকে পর্দায় দেখতে অপেক্ষায় সন্দ্বীপবাসী ...

চট্টগ্রাম: দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) সংসদীয় আসনে নির্বাচনী জনসভা করছে আওয়ামী লীগ।

বুধবার (৩ ডিসেম্বর) বিকেলে পূর্ব সন্দ্বীপ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে জনসভা শুরু হবে।

রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে এ জনসভায় ভার্চুয়ালি যুক্ত হবেন আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  

জনসভাকে কেন্দ্র করে আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

 সন্দ্বীপে উৎসবের আমেজ চলছে। দীর্ঘ ১২ বছর পর সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের নেতা-কর্মীদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কথা বলবেন।  

এর আগে ২০১২ সালের ১৮ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্দ্বীপে জনসভা করেছিলেন।  

চট্টগ্রাম-৩ আসনে নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা বাংলানিউজকে বলেন, গত ১৫ বছরে সারা বাংলাদেশে যে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়েছে, তার ঢেউ সন্দ্বীপে এসেছে। আজ মানুষের মুখে মুখে সন্দ্বীপের উন্নয়ন। যে সন্দীপ একসময় অবহেলিত ছিল, আজ সেটিকে আমরা সমৃদ্ধ জনপদে রূপান্তরের চেষ্টা করছি। আরও কিছু অসমাপ্ত কাজ রয়েছে। পুনরায় নির্বাচিত হয়ে সেগুলো শেষ করতে চাই।

তিনি আরও বলেন, আমরা সন্দ্বীপে একটি নিরাপদ নৌ-যাতায়াতের ব্যবস্থা করতে চাই। আমাদের একটি সি-অ্যাম্বুলেন্স প্রয়োজন। সেটির দ্রুত ব্যবস্থা করা হবে। আমাদের মধ্যে কোনো রাজনৈতিক ভেদাভেদ থাকবে না। আমরা একত্রিত থাকতে চাই। নিরাপদ সন্দ্বীপের যে স্বপ্ন, সেটি বাস্তবায়নে আমরা একসঙ্গে কাজ করতে চাই। আমি আশা করবো, ভোটাররা ৭ জানুয়ারি শান্তির পক্ষে নৌকা মার্কায় ভোট দেবেন।

হারামিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসীম উদ্দীন বাংলানিউজকে বলেন, ২০১২ সালের ১৮ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সন্দ্বীপে এসেছিলেন। তখন সন্দ্বীপের মানুষের জন্য তিনি যা ওয়াদা করেছিলেন, তার অধিকাংশ বাস্তবায়ন হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীকে এক নজর দেখা ও কথা বলার জন্য দ্বীপবাসী অপেক্ষায় আছে।  

সাবেক ছাত্রলীগ নেতা অনিক খান বাংলানিউজকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সন্দ্বীপে প্রচুর উন্নয়ন করেছেন। আজ জনসভা থেকে দ্বীপের উন্নয়নে নতুন কিছু ঘোষণা দিবেন আশা করি।  

বাংলাদেশ সময়: ১৩১৩ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
এমআই/টিসি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।