ঢাকা, বৃহস্পতিবার, ২৫ আশ্বিন ১৪৩১, ১০ অক্টোবর ২০২৪, ০৬ রবিউস সানি ১৪৪৬

চট্টগ্রাম প্রতিদিন

পক্ষপাতের অভিযোগে পটিয়া থানার ওসি (তদন্ত) প্রত্যাহার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪১ ঘণ্টা, জানুয়ারি ৩, ২০২৪
পক্ষপাতের অভিযোগে পটিয়া থানার ওসি (তদন্ত) প্রত্যাহার

চট্টগ্রাম: নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সামশুল হকের পক্ষ নেওয়ায় চট্টগ্রামের পটিয়া থানার ওসি (তদন্ত) মো. সোলাইমানকে প্রত্যাহার করা হয়েছে।  

নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর লিখিত অভিযোগের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার রাতে তাকে  প্রত্যাহার করে চট্টগ্রাম পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।

 

সোলাইমান পটিয়া থানার ওসির (তদন্ত) দায়িত্ব পালনের আগে পটিয়া কালারপুল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ছিলেন। এ কারণে স্থানীয় এমপি ও বর্তমানে স্বতন্ত্র প্রার্থী সামশুল হক চৌধুরীর সঙ্গে তার সুসম্পর্ক গড়ে ওঠে।

সম্প্রতি সোলাইমান পটিয়া থানায় ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পাওয়ার পর স্বতন্ত্র প্রার্থীর এজেন্ডা বাস্তযায়ন করছেন বলে নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরী ইসিসহ প্রশাসনের বিভিন্ন জায়গায় লিখিত অভিযোগ করেন। এ অভিযোগের পরিপ্রেক্ষিতে তাকে প্রত্যাহার করা হয়েছে।

নৌকা প্রতীকের প্রার্থী মোতাহেরুল ইসলাম চৌধুরীর নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান আ.ক.ম. শামসুজ্জামান চৌধুরী জানিয়েছেন, নির্বাচনে পক্ষপাতিত্ব করছিলেন ওসি তদন্ত। যার কারণে ইসিসহ বিভিন্ন জায়গায় বিষয়টি লিখিত অভিযোগ করা হয়। যারাই পক্ষপাতিত্ব করুক তাদের রেহাই নেই।

পটিয়া থানার ওসি জসীম উদ্দিন জানিয়েছেন, থানার ওসি (তদন্ত) সোলাইমানকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তবে এখনো নতুন কাউকে দেওয়া হয়নি।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, জানুয়ারি ০৩, ২০২৪
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।